পেকুয়ায় গৃহবধুর লাশ উদ্ধার

প্রকাশ:| সোমবার, ২৪ এপ্রিল , ২০১৭ সময় ০৯:২৭ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় স্বামী পরিত্যক্ত নুরুন্নাহার বেগম ওরফে রুনা (২৫) নামের এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে নাপিতখালী এলাকার জাফর আলমের মেয়ে ও বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকার নুরুল হকের সাবেক স্ত্রী।
সোমবার (২৪এপ্রিল) দুপুরে উপজেলার টইটং ইউনিয়নের নাপিতখালীর একটি নির্জন বাড়ি থেকে ওই মহিলার লাশ উদ্ধার করা হয়।
নিহত নুরুন্নাহার বেগমের পরিবার জানিয়েছেন, নুরুন্নাহার বেগম গত ২২এপ্রিল থেকে নিখোঁজ ছিল। সে সময় থেকে তাকে খোঁজাখুঁজি করা হয়। স্থানীয়রা ঘটনার দিন দুপুরে নাপিতখালীর মৌলভী আবু ছৈয়দের পরিত্যক্ত বাড়িতে তার লাশটি ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারে খবর দেয়। পরিবার থেকে পুলিশে জানানো হলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।
নুরুন্নাহারের বড় ভাই নুর মুহাম্মদ জানিয়েছেন, গত ৮বছর আগে নুরুন্নাহারের সাথে বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকার নুরুল হকের বিয়ে হয়। জান্নাতুল ফেরদৌস ও জান্নাতুল নাঈমা নামের দু’জমজ সন্তান রয়েছে তার। ১৫মাস আগে তাদের সংসার বিচ্ছেদ ঘটে। ওই সময় থেকে নুরুন্নাহার তার বাড়িতেই থাকত। ২২এপ্রিল থেকে হঠাৎ তিনি নিরুদ্দেশ হন। কি কারনে সে আতœহত্যা করেছে সে বিষয়ে তারা অবগত নয় বলে জানান।
অফিসার ইনচার্জ পেকুয়া জহিরুল ইসলাম খান জানান, স্থানীয় মাধ্যমে ওই মহিলার লাশের খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের পর সব জানা যাবে।