পেকুয়ায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন কারচুপির অভিযোগ

প্রকাশ:| শনিবার, ১ মার্চ , ২০১৪ সময় ১০:১৪ অপরাহ্ণ

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া থেকে
কক্সবাজারের পেকুয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছেন আওয়ামী লীগ সমর্থিত দোয়াত কলম প্রতীকের প্রার্থী ওয়াহিদুর রহমান ওয়ারেচী। তিনি সদ্য সমাপ্ত পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষিত ফলাফল স্থগিত করে নীল নকশার এ নির্বাচন প্রত্যাখান করে পুনঃনির্বাচন দাবী করেছেন। গতকাল ২৮ ফেব্রে“য়ারী শুক্রবার রাতে পেকুয়া উপজেলা আওয়ামীলীগ বারবাকিয়া ওয়ারেচী মঞ্জিলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

বিজিত প্রার্থী আ’লীগ নেতা ওয়াহিদুর রহমান ওয়ারেচী সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্যে বলেন, তিনি হারেননি বর্তমান ক্ষমতাসীন দলের স্থানীয় নেতাকর্মীদের অবাধ, সুষ্ট, শান্তিপূর্ন নির্বাচন অনুষ্টানের প্রচেষ্টাকে কলংকিত করার উদ্দেশ্যে স্থানীয় প্রশাসনের গুটি কয়েক বিতর্কিত কর্মকর্তা-কর্মচারীকে ম্যানেজ করার মাধ্যমে বিএনপির প্রার্থী রাজু নির্বাচনে ব্যাপক কারচুপি করার কারণে ফলাফল ছিনতাই হয়েছে। তিনি বলেন, ২৭ফেব্রে“য়ারী অনুষ্টিত পেকুয়ার উপজেলা নির্বাচনের ফলাফল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবী ও তোলেন।

সংবাদ সম্মেলনে পেকুয়া উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও চেয়ারম্যান প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম বখতিয়ার উদ্দিন চৌধুরী, পেকুয়া উপজেলা আ’লীগের সভাপতি আ.ক.ম সাহাবুদ্দিন ফরায়েজী, সাধারণ সম্পাদক আবুল কাসেম, জেলা আ’লীগ নেতা এস.এম গিয়াসুদ্দিন, আবু শামা শামিম, ছৈয়দুল হক, পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।