পেকুয়ার মগনামায় জনগুরুত্বপূর্ণ তিন সড়ক সংস্কার

প্রকাশ:| মঙ্গলবার, ২৪ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:৪৮ অপরাহ্ণ

মো: ফারুক,পেকুয়া

পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ তিনটি সড়ক সংস্কার করছেন ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম। গত ১৫দিন পূর্বে থেকে শুরু হওয়া এ সংস্কার কাজ বর্তমানে শেষের পথে।

মঙ্গলবার সরেজমিনে মগনামা ইউনিয়নে গিয়ে দেখা যায়, ব্যাপক উন্নয়নে মহাখুশি এলাকাবাসীরা। কালার পাড়া থেকে কইড়া বাজার পর্যন্ত সড়ক মাটি দ্বারা সংস্কার। কাজি মার্কেট থেকে কোদাইল্যাদিয়া সড়ক মাটি দ্বারা সংস্কার ও একইভাবে কাজি মার্কেট থেকে চেপ্টাখালী তিন রাস্তার মাথা পর্যন্ত সংস্কার করা হয়েছে। মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিমের নিজ উদ্যোগে হচ্ছে এ সংস্কার কাজ।
এ তিনটি সড়ক দিয়ে চলাচলকারী স্থানীয় এলাকাবাসী জয়নাল, নেজাম, আবদুল্লাহসহ অনেকে এ প্রতিনিধিকে বলেন, সড়ক তিনটি অনেক গুরুত্বপূর্ন। এতোদিন বিলীন অবস্থায় থাকা সড়কগুলো সংস্কার না হওয়ায় বেশিরভাগ লবণ বিকল্প সড়ক দিয়ে পরিবহন করা হতো। যাতে অনেক বেশি খরচ পড়তো। এখন সংস্কার কাজ হওয়ায় মানুষ চলাচল করার পাশাপাশি লবণ পরিবহন অনেক সহজ হবে। চেয়ারম্যান নিজ উদ্যোগে সড়ক সংস্কার করায় তাকে অনেক ধন্যবাদ।
স্থানীয় এমইউপি খোরশেদ বলেন, জনগুরুত্বপূর্ণ এ তিনটি সড়কের মধ্যে আমার ওয়ার্ডের কোদাল্যাইয়্যাদিয়া রাস্তাটি ছিল লবণ মাঠের সাথে একাকার। মানুষ হাটাতো দূরের কথা চলাচল করতেও ভয় পেতো। আর সে রকম একটি রাস্তা চেয়ারম্যান নিজ উদ্যোগে শুরু করায় আমার ওয়ার্ডের জনগণ অনেক খুসি। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে এবং হচ্ছে। এরই ধারাবাকিতায় চেয়ারম্যান জনগুরুত্বপূর্ন তিনটি সড়কের সংস্কার করে দেওয়ায় এলাকাবাসী খুব উপকৃত হয়েছে।

এব্যাপারে মগনামা ইউনিয়নের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সরকার থেকে সহযোগিতায় যেমন গ্রামীন অবকাঠামো সংস্কার কাজ করছি তেমনি নিজ উদ্যোগে বাকি রাস্তার সংস্কার কাজ শুরু করেছি। সবার সহযোগিতা ফেলে মগনামায় গ্রামীন অবকাঠামোর উন্নয়ন হবে উপজেলার সেরা ইনশাআল্লাহ।