পৃথক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ৬ জন আহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩১ আগস্ট , ২০১৭ সময় ১১:৪২ অপরাহ্ণ

সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকায় পৃথক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে । আজ বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে মাদামবিবির হাট এলাকায় রাস্তা পার হওয়ার সময় ডাক্তার স্বপন রায় (৫৭) নামের এক ব্যক্তি কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত হয়েছে।

অপরদিকে একই সময়ে সোনারগাঁও পেট্টোল পাম্প এর সামনে ঢাকামূখী যাত্রীবাহী সেইফ লাইনকে পিছন থেকে চাপা দিলে নারী শিশুসহ ৬ জন আহত হয়। তার মধ্যে ইকবাল (৬২) নামের একজনকে মুমুর্ষ অবস্হায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আউলিয়া হাইওয়ে থানার এসআই আবদুস সবুর জানান, মাদামবিবির হাট এলাকায় স্বপন রায় দীর্ঘদিন পর্যন্ত এলাকায় ফার্মেসী ব্যবসা করে আসছিলেন। বিকালে তিনি রাস্তাপার হতে গিয়ে কভার্ডভ্যান ধাক্কা দিলে তিনি গুরুত্বর আহত হন। তাকেদ্রুত স্হানীয় ভাটিয়ারী বিএসবিএ হাসপিটালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। আমরা গাড়িটি ড্রাইবারসহ আটক করে থানায় নিয়ে আসি। লাশটিও উদ্ধার করি।

এদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শী আবদুল হালিম জানান, বিকাল সোয়া ৫ টার দিকে মাদামবিবির হাট ঢাকামূখী দ্রুতগতির একটি ট্রাক চট্টগ্রাম-সীতাকুণ্ড লাইনে চলাচলকারী সেইফ লাইনকে পিছন থেকে ধাক্কা দেয়। এসময় গাড়িতে থাকা নারী শিশুসহ ৬ জন আহত হয়। তাদের মধ্যে নারী শিশুসহ ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ইকবাল নামের এক ব্যাক্তিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডান পা দুই টুকরো হয়ে গেছে।


আরোও সংবাদ