পৃথক মারামারিতে আহত ৬

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩০ জুন , ২০১৬ সময় ১০:২৮ অপরাহ্ণ

বোয়ালখালীতে আহত
বোয়ালখালী প্রতিনিধি :
বোয়ালখালীতে পৃথক মারামারিতে ৬জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (৩০জুন) পোপাদিয়ার বৈলতলী, পূর্বগোমদন্ডীর দরপপাড়া ও পশ্চিম শাকপুরায় প্রতিপক্ষের হামলায় এসব ঘটনা ঘটে বলে জানা গেছে।
উপজেলা হাসপাতাল সূত্র জানায়, বুধবার বিকেলে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী দরপপাড়া গুড়া মিয়া হাজী বাড়ির মো. সেলিম উদ্দিনের ছেলে মো. বোরহান (২২) ও মো. সরওয়ার (২৭) আহত হয়েছে। সরওয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়া চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রতিপক্ষের হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে বোরহান। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
পশ্চিম শাকপুরার দাশ পাড়ায় সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় মৃত হরেন্দ্র দাসের ছেলে মিন্টু দাশ(৬৫) আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন।বোয়ালখালীতে আহত ২
এছাড়া পোপাদিয়া ইউনিয়নের আকুবদন্ডী গ্রামের দুদুমিয়া খলিফার বাড়িতে দুপুরে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ৭/৮ জনের একটি সংঘবদ্ধদল দা, কিরিচ ও লাঠি নিয়ে হামলা চালিয়ে মৃত দুদু মিয়ার স্ত্রী বৃদ্ধা মরিয়ম খাতুন (৬২), মো. ইউছুপ মিয়ার স্ত্রী আয়েশা বেগম (৫০) ও মো. নাছেরের মেয়ে সুমি আক্তার (১৫) আহত হয়েছেন। এসময় বড় বড় ইট ছুড়ে হামলাকারীরা ঘর, ১টি মোটর সাইকেল, ২টি বৈদ্যুতিক মিটার ভাঙ্গচুর করেন বলে জানিয়েছেন মরিয়ম খাতুন। তিনি জানান, হামলাকারীদের স্থানীয় একটি প্রভাবশালী মহল ইন্ধন যোগানোয় তারা বেপোরোয়া হয়ে উঠেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।
এ ব্যাপারে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাগুলো তদন্ত করে দেখা হচ্ছে।