পুলিশ পরিচয় দিয়ে ধর্ষণের অভিযোগ

প্রকাশ:| রবিবার, ১৬ অক্টোবর , ২০১৬ সময় ১১:৩২ অপরাহ্ণ

নগরীতে পুলিশ পরিচয় দিয়ে পোশাক কারখানার এক কর্মীকে ধর্ষণের অভিযোগ পেয়েছে খুলশী থানা। শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে বলে রোববার (১৬ অক্টোবর) দুপুরে থানায় গিয়ে অভিযোগ করেছেন আনুমানিক ২৬ বছর বয়সী ওই নারী।

নগরীর খুলশী থানার লালখান বাজার বাঘঘোনা এম আর সিদ্দিকী গেইট এলাকায় নিম্ন আয়ের মানুষ বসবাস করেন এমন একটি কলোনিতে স্বামী পরিত্যক্তা ওই নারী থাকেন।

জানতে চাইলে খুলশী থানার ওসি মো.নিজাম উদ্দিন বলেন, একজন গার্মেন্টস কর্মী থানায় এসে তাকে ধর্ষণের অভিযোগ করেছে। প্রথমে সে বলেছে, তার বাসায় কয়েকজন ঢুকে মোবাইল, কানের দুল ও ‍টাকা নিয়ে গেছে। মামলা দিতে বললে সে আবার বলে তাকে ধর্ষণও করা হয়েছে। আসলে পুরো বিষয়টি আমাদের কাছে অসংলগ্ন মনে হচ্ছে। প্রাথমিক তদন্তের জন্য এলাকায় টিম পাঠানো হয়েছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করানো হচ্ছে।

ওসি জানান, ২০০৪ সালে বিবাহিত ওই নারীর ২০১২ সালে ডিভোর্স হয়। এরপর আবারও একজনকে বিয়ের কথা তিনি পুলিশকে জানিয়েছেন।

ওই নারীর অভিযোগ, শনিবার গভীর রাতে এলাকার যুবলীগ নামধারী সন্ত্রাসী পিচ্চি হামিদের তিন অনুসারী পুলিশ পরিচয়ে তার বাসায় ঢোকে। এরপর তিনজন মিলে তাকে ধর্ষণ করে চলে যায়।

তবে এ বিষয়ে জানতে চাইলে ওয়ার্ড যুবলীগ নেতা মো.মাঈনুদ্দিন হানিফ বলেন, যুবলীগের কেউ এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত নয়। বরং যুবলীগের নেতাকর্মীরাই মনির নামে ধর্ষণে অভিযুক্ত একজনকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে। ওই নারীকে আমরাই থানায় পাঠিয়েছি। আমরা ওই নারীর পাশে সার্বক্ষণিক থেকে তাকে সব ধরনের সহযোগিতা করছি।


আরোও সংবাদ