পুলিশ দম্পতি হত্যা মামলার আসামি সুমীর জামিন না মঞ্জুর

প্রকাশ:| রবিবার, ২৯ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৮:৩৩ অপরাহ্ণ

sumi_সুমীপুলিশ দম্পতি মাহফুজুর রহমান ও স্বপ্না রহমান হত্যা মামলার আসামি গৃহপরিচারিকা খাদিজা খাতুন সুমীর জামিন না মঞ্জুর করেছেন আদালত। রোববার ঢাকার কিশোর আদালতের বিচারক আনোয়ার সাদাত জামিন আবেদনের উপর শুনানি শেষে এ আদেশ দেন। আদালতে সুমির পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকট আব্দুর রশিদ। আদালতে আজ সুমীর বাবা-মা উপস্থিত ছিলেন।

আইনজীবী জানান, গত ১৯ সেপ্টেম্বর হরতালের কারণে কিশোর সংশোধন কারাগার হতে সুমীকে আদালতে হাজির করা হয়নি। ওইদিন আদালত ২৫ সেপ্টেম্বর বুধবার জামিন শুনানির জন্য দিন ধার্য করেন। কিন্তু ওইদিনও সুমীকে কাশিমপুর কারাগার হতে কারা কর্তৃপক্ষ আদালতে হাজির করতে পারেনি বিধায় শুনানি পিছিয়ে আজ ২৯ সেপ্টেম্বর ধার্য করা হয়।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট সন্ধ্যায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) ইন্সপেক্টর মাহফুজ ও তার স্ত্রী স্বপ্নার মরদেহ রাজধানীর মিন্টো রোডের চামেলিবাগে নিজ বাসা থেকে উদ্ধার করে পুলিশ। ওই হত্যাকান্ডের পর তাদের মেয়ে ঐশী রহমান রহস্যজনকভাবে লুকিয়ে থাকলেও পরে পল্টন থানায় উপস্থিত হয়ে ধরা দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মা-বাবাকে খুন করার কথা স্বীকার করে। ঐশীর চাপে সুমী হত্যাকান্ডে সহযোগিতা করে বলে পুলিশের দাবি।