পুলিশের ছোঁড়া বোতলে সিএনজি নিয়ন্ত্রন হারিয়ে ৪ যাত্রী আহত

প্রকাশ:| রবিবার, ২৭ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৮:২৯ অপরাহ্ণ

নন্দন রায়, সীতাকুন্ড সংবাদদাতা: সীতাকুণ্ডে পুলিশের ছোঁড়া বোতলে সিএনজি অটোরিক্সা নিয়ন্ত্রন হারিয়ে ৪ যাত্রী আহত হয়েছে। রবিবার সকাল আটটায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌরসভাস্থ বটতল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন মো.কাউছার(২৫),লায়লা বেগম (৪৫), ছকিনা খাতুন (৬০) ও ফারুক (২৮)।
প্রত্যক্ষদর্শীরা জানান, বড়দারোগার হাট থেকে সীতাকুন্ড পৌরসদর বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রিবাহী একটি সিএনজি অটোরিক্সা বটতল এলাকা অতিক্রম করছিল। এ সময় কর্তব্যরত পুলিশ সদস্যরা অটোরিক্সার গতিরোধের চেষ্টা চালায়। কিন্তু সিএনজি অটোরিক্সা চালক পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তার গতিরোধে সিএনজিকে লক্ষ্য করে হাতে থাকা কাঁচের বোতল ছুঁড়ে মারে। এ সময় বোতলটি সিএনজি অটোরিক্সার গ্লাস ভেঙ্গে ড্রাইভারের গায়ে আঘাত করে এবং সাথে সাথে সিএনজি অটোরিক্সাটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার মাঝখানে উল্টে যায়। এতে সিএনজি অটোরিক্সা চাপায় চালকসহ ভেতরে থাকা ৩ যাত্রী গুরুতর আহত হন। দূর্ঘটনার পর স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. কাউছারের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করেন।
ঘটনাস্থলে বোতল ছুড়ে মারার বিষয়টি অস্বীকার করে সীতাকুন্ড থানা পুলিশ জানান,পুলিশের ভয়ে সিএনজি অটোরিক্সাটি দ্রুত গতিতে পালিয়ে যেতে চাইলে গর্তে পড়ে উল্টে যায় এতে ৪জন আহত হন। দূর্ঘটনা পরবর্তীতে সিএনজি অটোরিক্সাটি উদ্ধার পুলিশ থানায় নিয়ে আসে।


আরোও সংবাদ