পুকুরে ডুবে একই পরিবারের ৩ শিশুর সলিল সমাধী

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১৯ জুন , ২০১৮ সময় ১১:১৮ অপরাহ্ণ

কায়সার হামিদ মানিক,উখিয়া। উখিয়ায় রত্নাপালংয়ে পুকুরে পড়ে একই পরিবারের তিন শিশুর সলিল সমাধি হয়েছে। সোমবার রাতে চাকবৈঠা গ্রামে শিশু গুলো উঠানে খেলার সময় মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে। নিহতরা হলো, রত্নাপালং ইউপির চাকবৈঠা গ্রামের আবদুল কাদেরের দু’মেয়ে সাফা (৭) ও মারওয়া (৯) এবং তার ভাই আবু ছিদ্দিকের ছেলে ফাহিম (৮)। তারা তিনজনই চাকবৈঠা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।
আবদুল কাদের ও ছিদ্দিকের পারিবারিক স্বজন মফি উদ্দিন জানান, ঈদ উপলক্ষে বাড়িতে মেহমান এসেছে। মেহমানের সাথে আসা অন্য শিশুদের নিয়ে খেলছিল চাচাত-জেঠাত ভাই-বোন সাফা-মরওয়া ও ফাহিম। ধারণা করা হচ্ছে, এসময় দৌড়াতে গিয়ে মরওয়া-সাফা ও ফাহিম ওঠানের লাগোয়ো পুকুরে পড়ে যায়। তাদের উপস্থিতি না পেয়ে অতিথি শিশুরা বাড়িতে ঢুকে তা বড়দের জানালে সবাই বের হয়ে তাদের খুঁজতে থাকে। পরে পুকুরে দেখতে গিয়ে তিনজনকেই মৃত অবস্থায় ভাসমান পাওয়া যায়।
এ বিষয়ে রত্নাপালংয়ের ইউ.পি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, শুনেছি খেলতে গিয়ে অসাবধানতা বশত: চাকবৈঠা গ্রামে তিন শিশু পুকুরে পড়ে করুণ হয়েছে। বিষয়টি অত্যন্ত কষ্ট দায়ক।