পিডিবি’র কর্মকর্তা চম্পক দেওয়ানজীর লাশ সনাক্ত

প্রকাশ:| সোমবার, ১৩ জানুয়ারি , ২০১৪ সময় ১১:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামের মহানগরীর টাইগার পাস সিআরবি এলাকায় চম্পক দেওয়ানজী (৩৫) নামে এক পিডিবি কর্মকর্তা খুন হয়েছেন। সোমবার সকালে অজ্ঞাত পরিচয়ের লাশটি উদ্ধারের পর বিকেলে তার পরিচয় পায় পুলিশ।
জানা গেছে, সোমবার ভোরে পিডিবি’র সহকারী ব্যবস্থাপক চম্পক দেওয়ানজী সকালে হাটার জন্য সিআরবি এলাকায় যান। এরপর সকালে টাইগারপাস ও সিআরবির মাঝামাঝি এলাকায় রক্তাক্ত অবস্থায় তাকে টহল পুলিশ দেখতে পেয়ে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। প্রথমে তার পরিচয় পাওয়া না গেলেও বিকেলে তার স্বজনরা চমেক হাসপাতালের লাশ ঘরে এসে তাকে সনাক্ত করেন।

নিহতের বড় ভাই চিরঞ্জীব দেওয়ানজী বলেন, চম্পক প্রতিদিন সকালে সিআরবি এলাকায় সাইকেল নিয়ে রেসিং করতে যায়। সোমবার ভোর ছয়টার দিকে তিনি সেখানে সাইকেল নিয়ে বের হন। কিন্তু সকাল সাড়ে আটটায় বাসায় ফিরে না আসায় তার মোবাইল ফোনে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। এরপর তাকে সিআরবিতে খোঁজাখুজির পর না পেয়ে পরে চমেক হাসপাতালে গিয়ে তার লাশ সনাক্ত করি।

চমেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) জহিরুল ইসলাম জানান, কোতোয়ালী থানার সিআরবি এলাকা থেকে একটি অজ্ঞাত এক যুবকের লাশ পুলিশ নিয়ে এসেছে। তার দুই হাতের নিচে ও পেটে ছুরিকাঘাতের বেশ কয়েকটি চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে।

কোতোয়ালী থানার ওসি মহিউদ্দিন সেলিম জানান, নিহতের গ্রামের বাড়ি বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের মাস্টার পাড়ায়। এ ঘটনায় তার বড় ভাই চিরঞ্জীব দেওয়ানজী বাদী হয়ে কোতোয়ালী থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করেছেন।