পিএইচপির গাড়ি কেনার ক্ষেত্রে সহজ শর্তে ঋণ দেবে লংকাবাংলা

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩০ নভেম্বর , ২০১৭ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

পিএইচপি অটোমোবাইলস ও লংকাবাংলা ফিন্যান্স লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারকপত্র (এমওইউ) সই হয়েছে। এর ফলে পিএইচপি অটোমোবাইলসের সব ধরনের গাড়ি কেনার ক্ষেত্রে গ্রাহকদের সহজ শর্তে ঋণ দেবে লংকাবাংলা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পিএইচপি গ্রুপের নিজ কার্যালয়ে এমওইউতে সই করেন পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন এবং লংকাবাংলা ফিন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহারিয়ার।

এ সময় পিএইচপি ফ্যামিলির পরিচালক (ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন) মোহাম্মদ আলী হোসেন, পিএইচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ, লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী, লংকাবাংলা ফিন্যান্সের ইভিপি ও হেড অব রিটেইল ফিন্যান্স খোরশেদ আলম, লংকাবাংলা সিকিউরিটিজ চট্টগ্রামের মহা-ব্যবস্থাপক আমির হোসেন, লংকাবাংলা ফিন্যান্স আগ্রাবাদ শাখার প্রধান সোলায়মান হোসেন ও জিইসি শাখার প্রধান সাজ্জাদ মোহাম্মদ চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তিতে সই করেন পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন এবং লংকাবাংলা ফিন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহারিয়ার।
চুক্তি সই অনুষ্ঠানে জানানো হয়, গাড়ি তৈরির মাধ্যমে গর্বিত জাতি হিসেবে গাড়ি তৈরিতে স্বনির্ভরতা অর্জন করবে বাংলাদেশ। বিশ্বখ্যাত মালয়েশিয়ার ‘প্রোটন’র সঙ্গে পিএইচপি ফ্যমিলি এদেশে গাড়ি তৈরি শুরু করেছে। পণ্যের গুণগতমান বজায় রাখতে পিএইচপি বরাবরই প্রতিশ্রুতিবদ্ধ। দেশের মানুষকে মানসম্মত গাড়ি সরবরাহের সঙ্গে নিশ্চিত করা হয় সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা ও খুচরা যন্ত্রাংশের মজুত।