‘পাহাড়ের হতদরিদ্র কোনো মানুষ শীতকষ্টে থাকবে না’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ১২ নভেম্বর , ২০১৮ সময় ১১:০৭ অপরাহ্ণ

পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী আইনশৃঙ্খখলা রক্ষার পাশাপাশি পিছিয়ে পড়া জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে মন্তব্য করে খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেছেন, পাহাড়ের হতদরিদ্র কোনো মানুষ শীতে কষ্ট পেয়ে মারা যাবে এমন কোনো ঘটনা ঘটতে দেয়া হবে না।

পাহাড়ে একটি সন্ত্রাসী গোষ্ঠি সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিশেষ অপপ্রচার চালাচ্ছে, তাদের সেই চেষ্টা কোনোভাবেই বাস্তবায়ন হতে দেয়া হবে না বলেও জানান তিনি।

সকালে খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নে সেনাবাহিনীর ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্ধুকছড়ি জোনের উদ্যোগে আয়োজিত প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণ কালে এসব কথা বলেন সাজেদুল ইসলাম।

এ সময় ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত এলাকার অসহায় প্রতিবন্ধীদের মাঝে ১২০টি কম্বল ও ৩টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিন্ধুকছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব, গুইমারা রিজিয়নের জি টু আই মেজর মো. মঈনুল আলম, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা প্রমুখ।