পাহাড়তলীতে শিশু হত্যা মামলার আসামী গ্রেপ্তার

প্রকাশ:| মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর , ২০১৫ সময় ১০:২৩ অপরাহ্ণ

খালাতো ভাই
শফিউল আলম, রাউজানঃরাউজানের পাহাড়তলী ইউনিয়নের চৌমুহনী এলাকায় দরিদ্র পরিবারের সন্তান স্কুলছাত্র শিশু মো. সম্রাট হত্যার প্রধান আসামী আপন খালাতো ভাই মো. ফয়সাল পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ তাকে পাহাড়তলী চৌমুহনী এলাকা থেকে আটক করে প্রথমে চুয়েট পুলিশ ফাঁড়িতে, পরে থানায় নিয়ে যায়। রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ ও ওসি তদন্ত মো. আলমগীর জানান, মঙ্গলবার সন্ধ্যায় পাহাড়তলী চৌমুহনী এলাকা থেকে ফয়সালকে গ্রেপ্তার করা হয়।
এদিকে থানার ওসি জানিয়েছেন গ্রেপ্তারকৃত ফয়সাল প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়ে মুখ খোলেনি। সে ওই ঘটনার সাথে সম্পৃক্ত আছে কিনা, সে সম্পর্কে কিছুই বলেনি এখনও। তাকে জিজ্ঞাসাবাদের জন্যে প্রথমে থানায় নিয়ে আসা হয়েছে ও তাকে হাটহাজারী সার্কেল এসপির কাছে নেওয়া হবে।
উল্লেখ্য যে, গত ২৪ জুলাই রাত সাড়ে এগারটার দিকে পুলিশ এসে স্থানীয় চৌমুহনি বাজারের একটি কমিউনিটি সেন্টারের কাছে ও ওয়ারিদ মোবাইল টাওয়ারের পাশে কর্দমাক্ত পানি থেকে শিশু সম্রাটের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে একইদিন বিকেলে সম্রাটের খালাতো ভাই ফয়সাল ঘর থেকে পাহাড়তলী বাজারে যাওয়ার কথা বলে নিয়ে যায়। এরপর ফয়সাল ঘরে ফেরার কিছুক্ষণ পর পালালেও সম্রাট লাশ হয়ে বাড়ি ফিরে। সম্রাট খানপাড়ার বাসিন্দা, পাহাড়তলী চৌমুহনী বাজারের মাংসের দোকানে দিনমজুর ইসমালের ছেলে। শিশু সম্রাট পাহাড়তলী ইউনিয়নের খানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীর ছাত্র ছিলেন। তার হত্যার ঘটনাটি এলাকায় আলোচিত হয়। প্রায় দেড় মাসের ব্যবধানে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেপ্তার হওয়া ফয়সাল একই উপজেলার বাগোয়ান ইউনিয়নের কোয়েপাড়া এলাকার মো. আকরামের পুত্র।