পানছড়ি রাবার ড্যাম থেকে ডুবন্ত যুবকের লাশ উদ্ধার

প্রকাশ:| রবিবার, ১৭ এপ্রিল , ২০১৬ সময় ০৯:২১ অপরাহ্ণ

লাশ উদ্ধার
মো.তহিদুর রহমান রুবেল,পানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার রাবার ড্যাম থেকে এডিসন চাকমা মন্টু (২২) নামে এক যুবকের ডুবন্ত লাশ উদ্ধার করেছে পানছড়ি থানা পুলিশ। বেলা প্রায় সোয়া ৩টার দিকে চট্টগ্রাম থেকে আগত ডুবুরীরদের সহায়তায় থানা পুুলিশ তাঁর লাশ উদ্ধার করে।
থানা পুলিশ সুত্রে জানা যায়,মহালছড়ি উপজেলাধীন রাঙ্গাপানিছড়ার মৃত বিনোদ কুমার চাকমা ও ললনা দেবীর ছেলে এডিসন চাকমা,বিজু উপলক্ষে পানছড়িতে বেড়াতে এসে নবীন চন্দ্র কার্বারী পাড়ার বাসিন্দা,তাঁর বন্ধু মনির চাকমার বাড়িতে উঠে। গত ১৫/০৪/২০১৬ তারিখে বন্ধুদের সাথে শান্তিপুর অরণ্য কুটির বেড়িয়ে এসে,চেঙ্গী নদীস্থ রাবার ড্যামে যায়। এক পর্যায়ে আনুমানিক সন্ধ্যা ৬টায় বন্ধুদের অজ্ঞাতে পানিতে নেমে পড়ে। কিন্তু সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় গ্রামবাসীর সহায়তায় খোঁজাখুজি করেও তার হদিস পাওয়া যায়নি।
আজ বিকালে,পানছড়ি থানার অফিসার ইনচার্জ আ: জব্বার,এসআই তৌহিদুল ইসলাম,এসআই মনোজ কুমার,এএসআই সমর বড়–য়ার নেতৃত্বে,চট্টগ্রাম থেকে আগত ডুবুরীদের সহায়তায় পুনরায় খোঁজাখুঁজির এক পর্যায়ে রাবার ড্যামস্থ পানির নীচ হতে তাকে উদ্ধার করে পানছড়ি থানায় নিয়ে আসা হয়। সুরতহাল শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।


আরোও সংবাদ