পানছড়ির ৫ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী চূড়ান্ত

প্রকাশ:| রবিবার, ২০ মার্চ , ২০১৬ সময় ০৮:১৩ অপরাহ্ণ

কিরণ-নাজির

মো.তহিদুর রহমান রুবেল,পানছড়ি প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন/১৬ উপলক্ষে পানছড়ি উপজেলা আওয়ামীলীগ’র প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। প্রার্থী তালিকায় দেখা যাচ্ছে তরুণ-প্রবীণমিশ্রণ। এরমধ্যে নতুনমুখ ৪ জন।
পানছড়িউপজেলাআওয়ামীলীগসভাপতিবাহারমিয়া ও সাধারণস¤পাদকজয়নাথ দেব জানান, নৌকাপ্রতীকেরপ্রার্থী চূড়ান্তকরাহয়েছে। ১নং লোগাংইউপিতেউপজেলাযুবলীগেরপ্রচার ও প্রকাশনাস¤পাদকমিলনসাহা, ২নং চেংগীতেউপজেলাআওয়ামীলীগের উপদেষ্টা, সাবেকইউপিচেয়ারম্যানসাধন চন্দ্র চাকমা, ৩নং পানছড়িতেউপজেলাযুবলীগেরসাধারণস¤পাদকনাজির হোসেন, ৪নং লতিবানেউপজেলাআওয়ামীলীগেরসাংগঠনিকস¤পাদককিরণত্রিপুরা ও ৫নং উল্টাছড়িতেইউনিয়নআওয়ামীলীগেরসভাপতি মো. আহিরউদ্দিন।
জেলারপানছড়িউপজেলার৫টি ইউপিরনির্বাচনহতেযাচ্ছে আগামী২৩এপ্রিল । এ নিয়েসরগরমহয়ে উঠেছে নির্বাচনীমাঠ। পানছড়িনির্বাচনঅফিস সূত্রে জানাযায়, নির্বাচনকমিশনের ঘোষণাঅনুযায়ী এ উপজেলার৫টি ইউপিতে ভোটগ্রহণআগামী২৩ এপ্রিল। মনোনয়নপত্রজমা দেয়ার শেষ দিন২৭মার্চ, মনোনয়নপত্রবাছাইহবে২৯ ও ৩০মার্চ ও প্রার্থীতাপ্রত্যাহারের শেষ দিন৬এপ্রিল। অত্র উপজেলায়৫টি ইউনিয়নেপুরুষ ২৩৫৯৩ ও মহিলা২২৬৪৬মিলে সর্বমোট ভোটারেরসংখ্যা৪৬২৩৯। যারমাঝে১নং লোগাংইউপিতে৮৭৯৫, ২নং চেংগীতে৫৭৯৯, ৩নং পানছড়িতে১৬২৫৯, ৪নং লতিবানে৬২৫০ ও ৫নং উল্টাছড়িইউনিয়নে৭৯৩৭জন ভোটাররয়েছে। নতুন ভোটার যোগহলে এ সংখ্যাআরোবাড়তেপারে ।