পশ্চিম রশিদাবাদ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২০ এপ্রিল , ২০১৭ সময় ১০:৪০ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
পটিয়া উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের পশ্চিম রসিদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে ছাত্র ও ছাত্রীদের মাঝে স্কুল ড্রেসসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের হল রুমে এ শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মেম্বার মাহাবুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলার শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল¬াহ। প্রধান বক্তা ছিলেন ঢাকা ইম্পেরিয়েল হাসপাতাল লিমিটেডের পরিচালক ও আই টেক্স নিটওয়ারস এর ব্যবস্থাপনা পরিচালক এস এম হারুন উর রশীদ, বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমন চক্রবর্তী, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্যা রুমেনা খানম, শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন অলক বাবু, আশীষ বাবু, মোহাম্মদ জানে আলম, চন্দন কুমার দে। আলোচনা সভা শেষে ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়।
শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ বলেন, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণের মাধ্যমে শিক্ষার্থীদের যে উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। এর ফলে শিক্ষার্থীরা উৎসাহিত হবে। উৎসাহিত হয়ে নিয়মিত বিদ্যালয়ে উপস্থিত থাকার পাশাপাশি পড়ালেখায় মনোনিবেশ করবে। এলাকার স্বচ্ছল ও বৃত্তবানদের এসব উদ্যোগে এগিয়ে আসা উচিত। কারণ আজকের শিশুরাই আগামী দিনের ভষ্যিত ও জাতির কর্ণধার। তাদেরকে উৎসাহ উদ্দীপনার মধ্যে গড়ে তুলতে পারলে আগামীতে তারা যোগ্য ও সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তোলার মাধ্যমে দেশ মাতৃকার সেবাই নিজেকে নিয়োজিত করবে।