পর্যটক দম্পত্তির জিনিসপত্র ছিনতাই টমটম চালক আটক

প্রকাশ:| বুধবার, ১৯ অক্টোবর , ২০১৬ সময় ১১:৩০ অপরাহ্ণ

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের দরিয়ানগরে পর্যটক দম্পত্তির জিনিসপত্র ছিনতাইয়ের অভিযোগে মো. মুজিবুর রহমান (২২) নামের এক ব্যাটারিচালিত অটোরিকশা (টমটম) চালককে আটক করেছে পুলিশ। এ সময়  টমটমটিও জব্দ করা হয়।

%e0%a6%9f%e0%a6%ae%e0%a6%9f%e0%a6%ae-%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b2%e0%a6%95-%e0%a6%86%e0%a6%9f%e0%a6%95বুধবার বিকেল সাড়ে চারটায় পর্যটকদের দেওয়া তথ্য মতে তাকে আটক করা হয়। আটক যুবক শহরের বৈদ্যঘোনার আবুল হাশেমের ছেলে।

ছিনতেইয়ের শিকার ঢাকার আগ্রাবাদের ২১ নম্বর রোড়ের সি বাই ডি আবাসিক এলাকার ২৭৩ নং বাসার বাসিন্দা আলমগীর হোসেন ও সানজিদা কিবরিয়া জানান, ‘বুধবার বেলা ১২ টায় তারা একটি টমটমযোগে হিমছড়ি যান। যাওয়ার সময় থেকেই চালকের আচরন ছিল সন্দেহজনক। ফেরার পথে দরিয়ানগরের একটু আগে চালক টমটমটি জনমানবহীন জায়গায় অযথা থামায়। থামানোর সাথে সাথে পাহাড় থেকে ৪ থেকে ৫ জনের একটি দল এসে তাদেরকে মারধর করে। পরে তাদের কাছে থাকা ১৯ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে পাহাড়ের দিকে পালিয়ে যায়।’

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, পর্যটকের সাথে কথা বলে ও চালককে জিজ্ঞাসাবাদ করে ছিনতাইয়ের সাথে চালকের জড়িত থাকার বিষয়টি প্রাথমিকভাবে প্রমানিত হয়েছে। আটক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।