পরীমণি’র বাবা সাদেক বাচ্চু!

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ৬ জানুয়ারি , ২০১৭ সময় ১১:৫৬ অপরাহ্ণ

এস এ হক অলিকের ‘আরো ভালবাসবো তোমায়’ ছবিতে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা পরীমণি। ছবিটিতে পরীর বাবার চরিত্রে অভিনয করেছিলেন চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু। আবারো একটি ছবিতে পরীর বাবা হতে যাচ্ছেন সাদেক বাচ্চু।

ইতিমধ্যে নতুন এই ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন সাদেক বাচ্চু। মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় সম্প্রতি শুরু হয়েছে ‘হৃদয় ছোঁয়া ভালবাসা’। ছবিটিতে অভিনয় করছেন পরীমণি, জায়েদ খান ও শিরিন শিলা। ইতিমধ্যে ছবিটির প্রথম লটে বেশ কিছু কাজ সম্পন্ন হয়েছে।

আবারো কয়েকদিনের মধ্যে ক্যামেরা চালু হতে যাচ্ছে ছবিটির। এই লটে পরীমণি, জায়েদ খান ও শিরিন শিলার সাথে নতুন আরো কয়েকজন শিল্পীকে দেখা যাবে অভিনয় করতে। এদের মধ্যে সাদেক বাচ্চুও রয়েছেন।

এই ছবিটিতে সাদেক বাচ্চু পরীমণির বাবার চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন মেস্তাফিজুর রহমান বাবু নিজেই।

বাবু বলেন, নির্বাচনের জন্য এতো দিন শুটিং বন্ধ রেখেছি। আবারো দু’একদিনের মধ্যে ‘হৃদয় ছোঁয়া ভালবাসা’র শুটিং শুরু করবো। এই শুটিংয়ে পরীমণি, জায়েদ খান ও শিরিন শিলার সাথে যোগ হবেন সাদেক বাচ্চু, আলীরাজ, চম্পা ও কাজী হায়াৎ। একটানা শুটিং হবে ছবিটির।

নতুন চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে সাদেক বাচ্চু বলেন, গল্প এবং চরিত্র খুব ভালো লেগেছে। তাই কাজটি করছি। তাছাড়া এখনতো শুধু অভিনয় নিয়েই আমার ব্যস্ততা।


আরোও সংবাদ