পরীমণির প্রথম ছবি মুক্তির তারিখ আবার পেছালো

প্রকাশ:| রবিবার, ৮ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৭:৩১ অপরাহ্ণ

বর্তমানে দেশের রাজনৈতিক পরিবেশ ও ক্রিকেট বিশ্বকাপের কারণে আবারো পিছিয়ে গেল বর্তমান সময়ের আলোচিত মডেলিং থেকে চলচ্চিত্রে নাম লেখানো নায়িকা পরীমণির প্রথম মুক্তি পেতে যাওয়া চলচ্চিত্র ভালোবাসা সীমাহীন। এ চলচ্চিত্রটি ২০১৪ সালের কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল।

এ পর্যন্ত প্রায় বিশটিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন পরী। কিন্তু কোন চলচ্চিত্রই মুক্তি পায় নি। কিন্তু এর আগেই বেশ আলোচনা-সমালোচনায় চলে এসেছেন নবাগত এ ঢালিউড অভিনেত্রী।

পরীমণিরছবিটির পরিচালক শাহ আলম মন্ডল বলেন, দেশে সম্প্রতি যে দুটি ছবি মুক্তি পেয়েছে তার ব্যাবসায়িক অবস্থা খুবই খারাপ। কিছু দর্শক হলে যাচ্ছে শুধু নামের উপর ভিত্তি করে। আমরা দেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। তবে ছবিটি যে ১৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে না তা এখনও বলা যাবে না। ৯ ফ্রেব্রুয়ারি আমাদের একটি মিটিং রয়েছে তারপর আমরা সিদ্ধান্ত নিব।

পরীমণি বলেন, দেশের বর্তমান অস্থিতিশীল পরিস্থিতিকে কেন্দ্র করে ভালোবাসা সীমাহীন ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে যাচ্ছে। এ পর্যন্ত অনেক গুলো চলচ্চিত্রে অভিনয় করেছি। কিন্তু একটি চলচ্চিত্রও মুক্তি পায় নি। আশাকরি কর্তৃপক্ষ এ ব্যাপারে শিগগিরই একটি সিদ্ধান্তে আসবেন।

পরীমণি অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্রগুলো হল, রানা প্লাজা, ইনোসেন্ট লাভ, আমার মন জুড়ে তুই, ভালোবাসা সীমাহীন,পুড়ে যায় মন, সারপ্রাইজ, ধূমকেতু, হিটার, ভালোবাসার অনেক জ্বালা, মন জানে না মনের ঠিকানা, ভালোবাসার চেয়ে একটু বেশি, ধান্দা এজেন্সি ডটকম, লেডি মাস্তান, আরো ভালোবাসবো তোমায়, ক্রেজি লাভার, মহুয়া সুন্দরী।