পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান করলেন চট্টগ্রম পুলিশ কমিশনার

প্রকাশ:| বুধবার, ৫ নভেম্বর , ২০১৪ সময় ০৭:৪০ অপরাহ্ণ

:: বাবুল হোসেন বাবলা ::

আজ সকাল ১১টার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন চট্টগ্রাম বৃহত্তর বায়েজিদ বোস্তামী ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি’র উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডল ।

উদ্বোধনী বক্তব্যে তিনি অংশগ্রহণকারী প্রায় দুই হাজার উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন “আমার চট্টগ্রাম আমি রাখব দূষণ মূক্ত” এই শ্লোগান নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। তিনি তার বক্তব্যে আরো বলেন, চট্টগ্রাম ওলি-আউলিয়াদের শহর। এখানে বিভিন্ন ওলি-আউলিয়ার মাজার রয়েছে। মাজার কেন্দ্রিক অনেক পর্যটকের আগমন ঘটে এ চট্টগ্রাম শহরে। তাই মাজার কমিটির লোকজন মাজার পরিস্কার রাখার ব্যাপারে সচেতন থাকবেন এরূপ আশা পোষণ করে তিনি আরো বলেন, মাজার কেন্দ্রিক কিছু লোকজন আগত পর্যটকদের সাথে দূর্ব্যবহার করে মর্মে অভিযোগ পাওয়া যায়। এ ব্যাপারে মাজার কমিটিকে সতর্ক দৃষ্টি রাখার আহব্বান জানান।

উক্ত কর্মসূচীতে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) বনজ কুমার মজুমদার, উপ-পুলিশ কমিশনার (সদর) মাসুদ-উল-হাসান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ, বৃহত্তর বায়েজিদ বোস্তামী ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক রেজাউল করিম, বায়েজিদ বোস্তামী দরগাহ পরিচালনা কমিটি নেতৃবৃন্দ, বায়েজিদ মডেল স্কুল শিক্ষকবৃন্দ আশপাশ আবাসিক এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।