পরিবারকে শেষ দেখার সুযোগ পাবেন কামারুজ্জামান

প্রকাশ:| শুক্রবার, ১০ এপ্রিল , ২০১৫ সময় ০৫:০৭ অপরাহ্ণ

ফাঁসির রায় কার্যকরের অপেক্ষায় থাকা জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল কামারুজ্জামান তার পরিবারের সঙ্গে শেষ দেখা করার সুযোগ পাচ্ছেন। তবে আইনজীবীদের সঙ্গে তিনি আর দেখা করার সুযোগ পাবেন না।

শুক্রবার কারা কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

কারা কর্তৃপক্ষ জানায়, ফাঁসির রায় কার্যকরের আগে কামারুজ্জামানের পরিবার তার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। শুক্রবার দিনের যে কোন সময় এ সাক্ষাৎ অনুষ্ঠিত হতে পারে।

এদিকে শুক্রবার সকালে জেলা প্রশাসনের দুই ম্যাজিস্ট্রেট কারাগারে কামারুজ্জামানের সঙ্গে কথা বলে বেরিয়ে যান। তবে তারা কি বিষয় নিয়ে কথা বলেছেন সেই বিষয়টি জানায়নি কারা কর্তৃপক্ষ।

দুই ম্যাজিস্ট্রেট চলে যাওয়ার পর দুপুর সোয়া ১২টার দিকে সিনিয়র জেল সুপার ফরমান আলীও কারাগার ত্যাগ করেন। তিনিও সাংবাদিকদের প্রশ্নের জবাবে কোন মন্তব্য করতে রাজি হননি।

কারা সূত্র জানায়, শুক্রবার সকাল ৯টার দিকে আইজি প্রিজন বিগ্রেডিয়ার জেনারেল ইফতেখার উদ্দিন, ডিআইজি প্রিজন গোলাম হায়দার, সিনিয়র জেল সুপার ফরমান আলীসহ কারা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা কারাগারে আসেন। তারা কামারুজ্জামানের রায় কার্যকরের বিষয় নিয়ে বৈঠক করেন।

অন্যদিকে কামারুজ্জামানের ফাঁসি কার্যকর করার মঞ্চটিতে গত বৃহস্পতিবার রাতে আলো  লাগানো হয়েছে। উপরে সাদা কাপড়ের সামিয়ানা এবং বৃষ্টি হলে ত্রিপল লাগানোরও ব্যবস্থা করেছে কারা কর্তৃপক্ষ।


আরোও সংবাদ