পরকিয়ায় পলাতক চাচি-ভাতিজা গ্রেপ্তার

প্রকাশ:| শনিবার, ২৬ এপ্রিল , ২০১৪ সময় ০৮:৪৪ অপরাহ্ণ

সীতাকুন্ড সীতাকুণ্ডসীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের বড়কুমিরা গ্রামের মোল্লা বাড়ির প্রবাসী ইসমাইল হোসেনের স্ত্রী পারভীন আক্তার(২০) ও ভাসুর ছেলে মো. তারেক(২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকেলে তাদেরকে নগরের সিডিএ এলাকার একটি ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করে সীতাকুণ্ড থানায় নিয়ে আসা হয়। পুলিশ জানিয়েছে পরকিয়া প্রেমের টানে পারভীন ও তারেক ঘর থেকে পালিয়েছে। তারেক ওই বাড়ির মৃত সলোমান মিয়াজির ছেলে।

ইসমাইল হোসেনের ছোটভাই ইলিয়াছ হোসেন বলেন, গত ০২ এপ্রিল বেড়ানোর নাম করে তার ভাবি বাড়ি থেকে বের হয়। এরপর আর ঘরে ফেরেননি। অনেক খোজাখুজির পর তাকে না পেয়ে পরদিন সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ করা হয়।

পাশাপাশি পারিবারিকভাবে বিভিন্নস্থানে খোজখবর নিতে থাকেন তারা। নগরের সিডিএ’র একটি ভাড়া বাড়িতে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করার খবরে পুলিশকে সঙ্গে নিয়ে ওই বাড়ি থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, দুইবছর তার ভাইয়ের সঙ্গে ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট খাদেম পাড়ার মৃত নরুল আলম চৌধুরীর মেয়ে পারভীনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর তার ভাই বিদেশে চলে যায়।

সীতাকুণ্ড থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, তারেক তার চাচিকে ওই বাসায় রেখে মানুষের সন্দেহ এড়াতে প্রায় নিজ বাড়িতে থাকতেন। মুঠোফোনে সব সময় যোগাযোগ রাখতেন। মাঝে মাঝে গিয়ে দেখাশুনা করতেন।


আরোও সংবাদ