পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন খালেদা জিয়া

প্রকাশ:| শনিবার, ২৭ জুলাই , ২০১৩ সময় ১০:৪৩ অপরাহ্ণ

পবিত্র ওমরাহ পালন করতে শনিবার সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন kaledaখালেদা জিয়া।সৌদি আরব গেলেন খালেদা জিয়া

সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এমিরেটসে নিয়মিত একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন তিনি।

প্রতি বছরের মতো এবারও সৌদি বাদশার আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে ওমরাহ পালন করবেন খালেদা জিয়া।

আগামী ৭ আগস্ট দেশে ফিরবেন তিনি।

খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন তার ছোট ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতিমা ও দুই ছেলে, বিএনপি সহসভাপতি শমসের মবিন চৌধুরী, চেয়ারপার্সনের সৌদী আরব বিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিরোধীদলীয় নেতার একান্ত সচিব সালেহ আহমেদ, আলোকচিত্রী নুরুউদ্দিন আহমেদ প্রমুখ।

খালেদা জিয়ার প্রেসসচিব মারুফ কামাল খান জানান, বিরোধীদলীয় নেতা ঢাকা থেকে সরাসরি মদিনায় যাবেন। সেখানে মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর রওজা মোবারক জিয়ারত করে মসজিদে নববীতে বিশেষ ইবাদতে বসবেন তিনি। এরপর মদিনা থেকে মক্কায় এসে বিরোধীদলীয় নেতা ওমরাহ পালন করবেন।

হজরত শাহজালাল বিমানবন্দরে খালেদা জিয়াকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মির্জা আব্বাস, সাদেক হোসেন খোকা, শাহজাহান ওমর, খন্দকার মাহবুব হোসেন, মাহমুদুল হাসান, আবদুল মান্নান, বরকতউল্লাহ বুলু, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাইফুল আলম নিরব, হাবিবউন নবী খান সোহেল, মীর সরফত আলী সপু, আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশীদ হাবিব প্রমুখ।