পদোন্নতি পাওয়া যুগ্মসচিবদের মধ্যে ৯কে নতুন করে জেলা প্রশাসক হিসেবে নিয়োগ

প্রকাশ:| সোমবার, ২২ জুলাই , ২০১৩ সময় ১১:৪১ অপরাহ্ণ

পদোন্নতি পাওয়া যুগ্মসচিবদের মধ্যে নয়জনকে নতুন করে জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।upococib

সোমবার প্রকাশিত এক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নয়জন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) যুগ্মসচিবকে জেলা প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়।

১৮ জুলাই স্বাক্ষরিত মাঠ প্রশাসনে নিয়োগ পাওয়া মো. নূর-উর রহমানকে মাদারীপুর, মনোজকান্তি বড়ালকে নারায়নগঞ্জ, মো. ওবায়দুল আজমকে নরসিংদী, সিদ্দিকুর রহমানকে কিশোরগঞ্জ, মো. আব্দুল মান্নানকে চট্টগ্রাম, শেখ ইউসুফ হারুনকে ঢাকা, মো. সিরাজুল ইসলামকে নোয়াখালী, মোস্তাফিজুর রহমানকে পাবনা এবং ড. কাজী আনোয়ারুল হককে গাইবান্ধার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়।

এসব কর্মকর্তাদের গত ১৮ জুলাই উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি দেওয়া হয়। পরবর্তী পদায়নের জন্য ওই দিনই তাদের করা হয় ওএসডি। কর্মরত জেলার কার্যক্রম গতিশীল করতে তাদের আগে কর্মরত জেলায় জেলা প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়।

এছাড়া উপসচিব পর্যায়ে আরও চার কর্মকর্তাকে রদবদল করা হয়েছে।

এসব কর্মকর্তার মধ্যে পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের উপ-পরিচালক কৃষ্ণকান্ত বিশ্বাসকে ঢাকা মাস ৠাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রকল্পের ডেপুটি জেনারেল ম্যানেজার (এনভায়রনমেন্ট অ্যান্ড রিহ্যাবিলিটেশন) করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) রাশিদুল হাসানকে ঢাকা মাস ৠাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রকল্পের ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রজেক্ট ম্যানেজার) করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন (দুদক) কমিশনারের একান্ত সচিব মো. সাইদুর রহমানকে কমিশনের পরিচালক করা হয়েছে।

বাংলাদেশ ফিল্ম আর্কাইভের প্রকল্প পরিচালক মো. সরওয়ার আলমকে প্রকল্প সমাপ্তির প্রতিবেদন তৈরির জন্য ওএসডি করা হয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়ে।


আরোও সংবাদ