পদত্যাগের পরেও দপ্তরে এইচ টি ইমাম

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৮ নভেম্বর , ২০১৩ সময় ০৮:৫২ অপরাহ্ণ

এইচ টি ইমামপদত্যাগের পরও সচিবালয়ে নিজ দপ্তরে অফিস করেছেন প্রধানমন্ত্রীর জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম। বৃহস্পতিবার তিনি তার সাবেক দপ্তরে প্রায় ২ ঘণ্টা সময় কাটান।

জনপ্রশাসন মন্ত্রণালয় সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন, ‘স্যার (এইচ টি ইমাম) অফিসে এসেছেন। অনেকের সঙ্গে কথা বলেছেন। তবে এটাকে অফিস করা বলা যাবে না।’

এদিকে, মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মো. ইফতেখার হায়দারের কাছে এ বিষয়ে বাংলামেইল থেকে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আপনার এ বিষয়ে পিআইডির সঙ্গে যোগাযোগ করুন। প্রয়োজনে আমার কাছ থেকে পিআইডির টেলিফোন নম্বর নিতে পারেন।’

গত ২৬ নভেম্বর প্রধানমন্ত্রীর প্রেসসচিব আবুল কালাম আজাদ জানিয়েছিলেন, জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম, অর্থনীতি বিষয়ক মসিউর রহমান, বিদ্যুৎ ও জ্বালানির তৌফিক-ই-ইলাহী চৌধুরী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সৈয়দ মোদাচ্ছের আলী এবং শিক্ষা, সামাজিক উন্নয়ন ও রাজনীতি বিষয়ক আলাউদ্দিন আহমেদ পদত্যাগ করেছেন।

তবে বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে ঢুকে দেখা গেছে, মন্ত্রী ও উপদেষ্টাদের তালিকায় পদত্যাগকারী উপদেষ্টার নাম রয়েছে। শুধু তা-ই নয়, ওই তালিকায় উপদেষ্টা ব্যারিস্টার শফিক আহমেদ, দিলীপ বড়ুয়া, জিয়াউদ্দিন বাবলু, আনোয়ার হোসেন মঞ্জুর নাম নেই। এ উপদেষ্টারা সম্প্রতি নিয়োগ পেয়েছেন।

তবে মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে, পদত্যাগের গেজেট না হওয়া পর্যন্ত উপদেষ্টারা তাদের কাজ চালিয়ে যেতে পারবেন।

উল্লেখ্য, পাঁচ উপদেষ্টার পদত্যাগের গেজেট এখনো প্রকাশ হয়নি।খবর-বাংলামেইল২৪ডটকম


আরোও সংবাদ