পতেঙ্গায় আর্দশ শিক্ষক ফোরামের বৃত্তি পরীক্ষা শুরু

প্রকাশ:| শুক্রবার, ২৫ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:০৩ অপরাহ্ণ

বৃত্তি পরীক্ষা শুরু
পতেঙ্গায় আর্দশ শিক্ষক ফোরামের উৎসাহ মূলক বেসরকারী মেধা-বৃত্তি পরীক্ষার ২৫ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা হতে পতেঙ্গা উচ্চ বিদ্যাল য়ে শুরু হয়েছে । সকালে পরীক্ষার হলে শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থীদের সাথে কৌশল বিনিময় করে পরীক্ষার উদ্বোধন করেন-৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজ¦ী জয়নাল আাবেদীন ।
এ সময় আরো উপস্থিত ছিলেন ফোরামের সভাপতি মোঃফজলুর রহমান,সাঃসম্পাদক অধ্যক্ষ এস.এম দিদারুল আলম,সহ-সম্পাদক ওমর ফারুখ জয়, ফারুখ আলম,সাংবাদিক.মুঃবাবুল হোসেন বাবলা,মহিলা সদস্য কবিতা বর্মন,শিক্ষক আল-আমিন,শিক্ষীকা ইয়ামুন নাহার,শিক্ষানুরাকী জামাল উদ্দিন রাজু,মনোয়ার হোসেন ,ছাদেক হোসাইন সাক সহ সকল শিক্ষা প্রতিষ্টানের সভাপতি ও প্রধান শিক্ষক-অধ্যক্ষ,অভিভাবক প্রতিনিধি ।
বৃত্তি পরীক্ষা শুরু ২
উৎসাহ মূলক বেসরকারী মেধা-বৃত্তি পরীক্ষায়৩৮,৩৯,৪০,৪১নং ওয়ার্ডের ৪১টি শিক্ষা প্রতিষ্টানের প্রায় ১ হাজার শিক্ষার্থী অংশ নিচ্ছে বলে আর্দশ শিক্ষক ফোরামের সাঃসম্পাদক অধ্যক্ষ এস.এম দিদারুল আলম সংবাদ মাধ্যমদের জানান।
উদ্বোধন কালে-৪০নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল বলেন,মেধার জন্য শিক্ষা ও জ্ঞানের জন্য বই হোক ভবিষ্যতের শ্রেষ্ঠ হাতিয়ার ।আর মেধা মননে প্রজন্ম গড়ে উঠুক র্আদশবান নাগরিক ।