‘‘পণ্যপরিবহন সংগঠন ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নমুখী যে ভূমিকা রাখছে তা প্রশংসনীয়’’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ৭ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৯:০১ অপরাহ্ণ

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাহবুবুল আলমের সঙ্গে পণ্যপরিবহন মালিক ফেডারেশন নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

শুক্রবার(৭ আগস্ট) আগ্রাবাদস্থ চেম্বার মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে সিআইপি নির্বাচিত হওয়ায় দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী ও চেম্বার সভাপতি মাহবুবুল আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ফেডারেশন সভাপতি মো. আবদুল মান্নান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আন্তঃজেলা মালামাল পরিবহন সংস্থার সভাপতি আলহাজ্ব মনির আহমদ, বন্দর ট্রাক মালিক সমিতির সভাপতি মো. গোলাম রসুল, চট্টগ্রাম প্রাইম মুভার ওনার্স অ্যাসোসিয়েশনের কার্যকরী সভাপতি আবু বকর ছিদ্দিক, চট্টগ্রাম ট্রান্সপোর্ট ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি আলহাজ্ব নুরুল আবছার, প্রতিনিধি হুমায়ুন কবির সোহেল, আলহাজ্ব জাহাঙ্গীর মোহাম্মদ দস্তগীর, আবদুল মাবুদ তালুকদার, আলহাজ্ব দীন মোহাম্মদ, আলহাজ্ব আজিজুর হক, মো. এমদাদুল হক, মো. ইউছুফ সরওয়ার, মোহাম্মদ হোসেন, সৈয়দ নুরুন্নবী লিটন, মো. এরশাদুর রহমান, মো. নিজাম উদ্দীন, নজরুল ইসলাম দুলাল, মো. নাছির উদ্দীন, মো. ইশতিয়াক আহমদ জনি, আলহাজ্ব নুরুল হক, কে এম মহিউদ্দীন, হাজী মো. আবু তাহের, মো. শাহাদাত হোসেন, মো. নেহাল আযম সোহেল প্রমুখ।

চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, পণ্যপরিবহন দেশের অতি গুরুত্বপূর্ণ একটি সেক্টর। বৃহত্তর চট্টগ্রামের সকল পণ্যপরিবহন সংগঠন ঐক্যবদ্ধ হয়ে ফেডারেশন গঠন করে এই সেক্টরকে আরো গতিশীল ও উন্নয়নমুখী যে ভূমিকা রাখছে তা প্রশংসনীয়।

এসময় পণ্যপরিবহন মালিক ফেডারেশনের সকল যৌক্তিক ও গণতান্ত্রিক আন্দোলনে পাশে থাকার আশ্বাস দেন চেম্বার সভাপতি।