পটিয়া প্রেস ক্লাবের আহবায়ক ইউএনও

প্রকাশ:| মঙ্গলবার, ১৩ জুন , ২০১৭ সময় ০৭:১৯ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি:পটিয়া প্রেস ক্লাবের দীর্ঘদিনের বিরোধ মিটাতে উদ্যোগ গ্রহণ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী। প্রেস ক্লাব ও পটিয়ার কর্মরত সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল্লাহ আল মামুনকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় কমিটি করা হয়। এসময় উপস্থিত ছিলেন, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী, পটিয়া পৌরসভার কাউন্সিলর কামাল উদ্দিন বেলাল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনকে আহবায়ক করে দুই পক্ষের দুইজন করে প্রতিনিধি মনোনীত করা হয়। এক পক্ষের প্রতিনিধি হলেন দৈনিক আজাদী প্রতিনিধি আবেদুজ্জামান আমিরী ও ইনকিলাব পটিয়া প্রতিনিধি এসকেএম নূর হোসেন এবং অপর পক্ষের দৈনিক ভোরের কাগজের পটিয়া প্রতিনিধি এসএমএকে জাহাঙ্গীর, প্রথম আলো প্রতিনিধি আবদুর রাজ্জাক। প্রেস ক্লাবের একপক্ষের সভাপতি প্রবীণ সাংবাদিক হারুনুর রশিদ ছিদ্দিকী ও প্রেস ক্লাবের অপর পক্ষের মেয়াদোত্তীর্ণ কমিটির সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানার সম্মতিতে ৫ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। এই কমিটি নতুন সদস্য সংগ্রহসহ গঠনতন্ত্র মোতাবেক নির্বাচনের মাধ্যমে প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
এসময় পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী বলেন, পটিয়ার ইতিহাস ঐতিহ্যের ধারকবাহক পটিয়া প্রেস ক্লাব। নির্যাতিত ও নিপীড়িত মানুষের আশ্রয়স্থল প্রেস ক্লাব। কিন্তু দীর্ঘদিন ধরে পটিয়া প্রেস ক্লাব নিয়ে বিরোধ থাকার কারণে জনগনের আশা আকঙ্খা প্রতিপলিত হচ্ছে না। নির্যাতিত ও নিপীড়ত মানুষের স্বার্থে সাংবাদিকদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে এক কাতারে আসার আহবান জানান।