পটিয়া ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রকাশ:| রবিবার, ১৩ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:৪৭ অপরাহ্ণ

পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গত ১১ ডিসেম্বর বিকেলে সম্পন্ন হয়েছে। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শওকত হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক আজিমুল হক।

প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কোরবান আলী, বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুল আল হারুন, উপজেলা আ’লীগের সাবেক সদস্য আমিনুল ইসলাম খান টিপু, ইউনিয়ন আ’লীগের সেক্রেটারী রবিউল আলী, জিরি ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহজাহান বাহাদুর। ছাত্রলীগ নেতা মো. এরশাদ ও মো. এমরানের যৌথ সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মো. আরিফ, মো. হাবীব, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. রাশেদ, সাংগঠনিক সম্পাদক মো. ওয়াহেদ অর্থ সম্পাদক মো. ইদ্রিস, ত্রাণ বিষয়ক সম্পাদক মো. রুমান, গণশিক্ষা সম্পাদক মো. মহিউদ্দীন, ছাত্রলীগ নেতা জাকারিয়া, ইমতিয়াজ, মোর্শেদ, আরমান প্রমুখ। সম্মেলন জিরি ইউনিয়নে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের দুর্গ হিসেবে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়। সম্মেলন শেষে মো. আরমানকে আহবায়ক ও মো. জিকুকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে জিরি ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

এতে যুগ্ম আহবায়ক করা হয়েছে মো. নুরুউদ্দীন, মো. হামিদ, আবদুল আল জিহাদ মিরাজ, মো. রুবেল, সদস্য করা হয়েছে শাহাদাত, মিরাজ, রবিউল হাসান, রাকিব। (প্রেস বিজ্ঞপ্তি)


আরোও সংবাদ