পটিয়ায় ৬ বসত ঘরে অগ্নিকান্ড

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১৭ মার্চ , ২০১৮ সময় ১১:০০ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
পটিয়ার শোভনদন্ডী গ্রামের মল্লপাড়ার মরহুম আবু সাঈদের বাড়িতে গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় ৬ বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ক্ষতিগ্রস্তরা হলেন মাওলানা সামশুল আলম, আবদুল মালেক, খতিজা বেগম, মহিউদ্দিন, আবুল হাসেম ও আবুল কালাম। এ ঘটনায় তাদের নগদ টাকা, ফ্রিজ, টিভি, আসবাবপত্রসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান।
বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। আগুন লাগার খবর পেয়ে স্থানীয়রা আগুন নিভাতে এগিয়ে আসে। তারা পার্শ্ববর্তী পুকুর থেকে পানি ছিটিয়ে ফায়ার সার্ভিসের গাড়ি আসার পূর্বে আগুন আয়ত্বে আনতে সক্ষম হয়। অগ্নিকা-ের খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ এহছানুল হক, শোভনদন্ডী ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সাংবাদিক আইয়ুব আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সালেহ পারভেজ ঘটনাস্থলে ছুটে যান। তারা অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য সংসদ সদস্য সামশুল হক চৌধুরীসহ বিত্তবানদের সহযোগিতা কামনা করেন।
শোভনদন্ডী ইউপি চেয়ারম্যান এহসানুল হক জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এতে ক্ষতিগ্রস্থদের ১৫-২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নিভাতে গিয়ে কয়েকজন আহত হওয়ার ঘটনাও ঘটেছে। ক্ষতিগ্রস্থদের সহায়তায় তিনি বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।