পটিয়ায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার

প্রকাশ:| মঙ্গলবার, ১১ জুলাই , ২০১৭ সময় ০৯:০০ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি
পটিয়ায় সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পটিয়া থানা পুলিশ। গত সোমবার রাত ৮টায় পৃথক অভিযানে দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কোলাগাঁও নলান্দা গ্রামের মো. হোসেনের ছেলে মো. রিপন (৩২) ও জিরি ইউনিয়নের ডা. নুর রশীদের ছেলে মো. রাসেল(৩১)। এরা দুজনেই ইয়াবা ব্যবসায় এবং সেবন করতো এবং দীর্ঘদিন বিভিন্ন অপরাধের সাথে যুক্ত বলে পুলিশ সূত্রে জানিয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১২ সালের পটিয়া থানায় দ্রুত বিচার আইনের একটি ছিনতাই মামলায় রিপনের সাজা হয়। তবে কয় দিনের সাজা হয়েছে তা পুলিশ বলতে পারেনি। অপরদিকে পটিয়া থানার ২০১৪ সালের মাদকদ্রব্য আইনের অপর একটি মামলায় রাসেলের ৭ মাস জেল এবং ৩ হাজার টাকা জরিমানা করে আদালত। এরপর থেকে সে আত্মগোপনে ছিল। দীর্ঘদিন ধরে গ্রেপ্তারকৃত দুজনই পলাতক ছিল।
পটিয়া কালারপোল পুলিশ ফাঁড়ির এসআই মো. আনোয়ার জানায়, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত হয়ে এরা দুজনই দীর্ঘদিন পলাতক ছিল। সোমবার রাত ৮টায় জিরি থেকে রাসেলকে এবং কোলাগাঁও নলান্দা থেকে রিপনকে গ্রেপ্তার করা হয়। আরো কোন মামলায় এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। মঙ্গলবার (আজ) সকালে তাদের আদালতে তোলা হবে বলে তিনি জানান।


আরোও সংবাদ