পটিয়ায় শ্বশুরালয়ে জামাইর ঝুলন্ত লাশ

প্রকাশ:| শুক্রবার, ২১ এপ্রিল , ২০১৭ সময় ০৯:৫৬ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
পটিয়ায় বেড়াতে এসে শ্বশুরালয় থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টায় উপজেলার খরনা ইউনিয়ন থেকে এ লাশ উদ্ধার করা হয়। জামাইয়ের নাম এসএম শফি (৩৫)। সে নগরীর কোতোয়ালী থানাধীন বদরপাতি এলাকার এস,এম, নুরুল আবছারের ছেলে। তবে এটি হত্যা না আত্মহত্যা না নিশ্চিত করতে পারেনি পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খরনা ইউনিয়নের হাজী মোরশেদ আহমদের কন্যা ইয়াসমিন আকতারের সঙ্গে ২০০৩ সালে শফির বিয়ে হয়। তাদের সংসারে ১ ছেলে ১ কন্যা সন্তান রয়েছে। শফি বৃহস্পতিবার শ^শুর বাড়িতে শফি বেড়াতে আসে। গতকাল শুক্রবার দুপুরে খাওয়া-দাওয়ার পর এক পর্যায়ে শফি শ^শুর পরিবারের একটি ঘরে ঢুকে পড়ে। দীর্ঘক্ষণ পর পরিবারের সদস্যরা তাকে ডাকতে গেলে বাইরে থেকে জানালা দিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে থাকতে দেখে। দীর্ঘক্ষণ ঘরের দরজা না খোলায় পরিবারের লোকজনের মধ্যে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পরে পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদার ও উপ-পরিদর্শক কামরুল হাসানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রেজাউল করিম মজুমদার বলেন, শফি প্রায় সময় নেশা করে শ^শুর বাড়ি ও নিজ বাড়িতে ফিরতো। সে নেশা করে ফ্যানের সঙ্গে ঝুঁলিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের ব্যবস্থা করা হচ্ছে বলে ওসি তদন্ত জানান।