পটিয়ায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ধান ক্ষেতে; আহত ১৬

প্রকাশ:| বৃহস্পতিবার, ৪ আগস্ট , ২০১৬ সময় ০৮:৪৫ অপরাহ্ণ

মাইক্রোবাস ধান ক্ষেতে
পটিয়া প্রতিনিধি॥ চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের পটিয়ার কমলমুন্সির হাট এলাকায় কক্সবাজারমূখী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ধান ক্ষেতে পড়ে গেলে মাইক্রোবাসের ১৬জন যাত্রী গুরুত্বর আহত হয়। আজ বিকেল সাড়ে ৫টায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিজিসি ট্রাস্ট মেডিকেলে ভর্তি করা হয়েছে।
গুরুত্বর আহত চন্দনাইশ উপজেলার জাফরাবাদ গ্রামের জাকির হোসেনের পুত্র মোস্তাক আহমদ (২৫), একই উপজেলার কাঞ্চন নগর এলাকার মৃত আবদুস ছত্তারের পুত্র মো: হাসেম (৫৫),সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের মাহবুবুল আলমের পুত্র মো: মিজান (২৪) কে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে তাদের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের মধ্যে অন্যাদের নাম পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় নগরীর নিউমার্কেট এলাকা থেকে একটি মাইক্রোবাস (চট্টমেট্টো-চ-১১-৫০৫১) সাতকানিয়ার উদ্দেশ্যে যাত্রা করলে মাইক্রোবাসটি চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের পটিয়া উপজেলার কমলমুন্সির হাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি হওয়ার সম্ভাবনা দেখা দেয়। এসময় মাইক্রোবাস চালক দ্রুত গাড়ীটি নিয়ন্ত্রণ করতে গেলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধান ক্ষেতে নামিয়ে দেয়। এসময় মাইক্রোবাসটি কয়েকবার গড়াগড়ি দিয়ে রাস্তা থেকে প্রায় ১৫ ফিট নিচে ধান ক্ষেতে পড়ে যায়।
এসময় স্থানীয় লোকজন ও স্থানীয় আনসার ক্যাম্পের সদস্যরা এবং পরে দমকল বাহিনীর কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।