পটিয়ায় বিশ্বব্যাংকের অর্থায়নে পৌর কিচেন মার্কেট

প্রকাশ:| রবিবার, ১৭ এপ্রিল , ২০১৬ সময় ০৯:১৩ অপরাহ্ণ

কিচেন মার্কেট
পটিয়া প্রতিনিধি॥
দক্ষিণ চট্টগ্রামের বৃহত্তর পটিয়া থানা হাটে বিশ্ব ব্যাংকের অর্থায়নে ও মিউনিসিপ্যাল গভার্ণমেন্ট সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) প্রকল্পের আওতায় আধুনিক বহুতল পৌর কিচেন মার্কেট নির্মিত হচ্ছে। এ উপলক্ষে বিশ্বব্যাংকের সার্ভে টিম রোববার দুপুরে স্থান পরিদর্শন ও পরিমাপ করে গেছেন।
এসময় উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবু ছৈয়দ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইফুল ইসলাম, সংরক্ষিত আসনের মহিলা ওয়ার্ড কাউন্সিলর ফেরদৌস বেগম, এমজিএসপি প্রকল্পের সার্ভে টিমের সহকারী প্রকৌশলী তোজাম্মেল হক, পৌরসভার সহকারী প্রকৌশলী আবু ছালেহ, উপ সহকারী প্রকৌশলী মো. শাহজাহান, পৌর যুবলীগ নেতা শেখ বেলাল, মো. জসিম উদ্দীন, পৌর ছাত্রলীগ নেতা আবু তৈয়ব, ব্যবসায়ী নেতা মো. ঈসমাইল সওদাগর, মো. হাকিম সওদাগর, নুর মোহাম্মদ সওদাগর, আবদুল মান্নান প্রমূখ।
এ বিষয়ে পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ বলেন, বিশ্বব্যাংকের অর্থায়নে ও এমজিএসপি’র সহযোগিতায় পটিয়া থানা হাটে একটি পৌর কিচেন মার্কেট নির্মাণ করার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। এ বিষয়ে এমজিএসপি প্রকল্পের একটি সার্ভে টিম রোববার জায়গা পরিদর্শন ও পরিমাপ করে গেছেন। এটি পৌরসভার একটি বৃহত্তম প্রকল্প। এ মার্কেট নির্মাণ হলে অনেকের কর্মস্থান হবে এবং থানা হাটে চিত্র সম্পূর্ণ পাল্টে যাবে। পৌরসভার রাজস্বও বৃদ্ধি পাবে।