পটিয়ায় বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

প্রকাশ:| মঙ্গলবার, ২৬ জুলাই , ২০১৬ সময় ০৮:২৩ অপরাহ্ণ

বাসের ধাক্কায়
পটিয়া প্রতিনিধি॥
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া সদরের ভূমি অফিস সম্মুখে বাস চাপায় মোহাম্মদ আলমগীর (২৯) নামের এক মোটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে আটটায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আলমগীর উপজেলার বুধপুরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মোতালেবের বাড়ীর লাল মিয়ার পুত্র। তিনি একজন মাছের খাদ্য ব্যবসায়ী বলে জানা যায়। তবে বাস চালক পলাতক থাকলেও বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।
প্রত্যক্ষদর্শী দোকানদার মোহাম্মদ নোমান জানান, পটিয়া সদর থেকে চট্টগ্রাম শহরমুখী মোটরসাইকেল আরোহী দুই যুবক যাওয়ার পথে পেছনে থাকা আরোহী হঠাৎ ছিটকে রাস্তায় পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে দ্রুত বেগে এগিয়ে আসা বিলাসী পরিবহন (চট্টমেট্টো-চ-১০২৭) নামের একটি যাত্রীবাহি বাসের নীচে পড়লে তাঁর মাথা তেতলিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। পরে পটিয়া থানা ও ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে।
এ বিষয়ে পটিয়া ট্রাফিক বিভাগের ইনচার্জ বশির আহমেদ জানান, ‘মোটর সাইকেলের আরোহী ছিটকে পড়লে দ্রুতগামী যাত্রীবাহী বাসটি চাপা দেয়। বাস চালক পলাতক থাকলেও বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।’