পটিয়ায় বর্ণিল’র উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বই ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ:| রবিবার, ১৯ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৯:৩৪ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
পটিয়ার সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান বর্ণিল এর উদ্যোগে উপজেলার কোলাগাাঁও ইউনিয়নের কালারপোলস্থ সংগঠনের কার্যালয়ে রবিবার বিকেলে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই ও বিভিন্ন ইভেন্টে অনুষ্ঠিত খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সামাজিক সংগঠন বর্ণিলের সভাপতি ও পটিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা প্রজ্ঞাজ্যোতি বডুয়া লিটন এর সভাপেিত্ব ও সাধারণ সম্পাদক সংগ্রাম বডুয়ার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগ নেতা আবুল হাসনাত মো: ফয়সাল, দিদারুল আলম, হিমেল বডুয়া, সাংবাদিক গোলাম কাদের, সংগঠনের অর্থ সম্পাদক আফরোজা সুলতানা জলি, ব্যবস্থাপক অসীম কুমার ভট্টাচার্য্য, হিসাব রক্ষক সেতু চৌধুরী, শিক্ষা সুপারভাইজার রোকসানা আকতার, রুবেল শীল, সংগঠক মর্তুজা বেগম, নাজমা বেগম, সঞ্জয় চৌধুরী, নাসরিন আকতার, রাজিয়া সুলতানা, সাহারা খাতুন।
প্রধান অতিথি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ বলেন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন হিসেবে বর্ণিল তাদের সামাজিক দায়বদ্ধমূলক কাজগুলো করে যাচ্ছে। বর্ণিলের এ উদ্যোগ সত্যিই প্রশংসনীয় ও মহৎ উদ্যোগ। আগামীতে ও তারা এ মহৎ ও সামাজিক দায়বদ্ধমূলক কর্মকান্ডগুলো চালিয়ে যাবে এ আসা করি।