পটিয়ায় ফারইষ্ট ইন্স্যুরেন্স’র ইফতার মাহফিল

প্রকাশ:| বুধবার, ৭ জুন , ২০১৭ সময় ০৯:২০ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিলেড পটিয়া শাখার উদ্যোগে বুধবার মাহে রমজান শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল এবং উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। পটিয়া পৌরসদরের থানার মোডস্থ ‘নোঙর’ রেস্তোরায় উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কবি ও সাংবাদিক এবং কোম্পানীর চট্টগ্রামের ইভিপি ও ইনচার্জ মাহবুবুল মওলা রিপন।
পটিয়া জোনাল অফিসের জেভিপি এন্ড ইনচার্জ মো: মাহবুবুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেরানী হাট সার্ভিস সেন্টারের জেএসভিপি এন্ড ইনচার্জ মো: এমরান। বক্তব্য রাখেন পটিয়া শাখার ইনচার্জ মৌলানা মাহমুদ উল্লাহ, দোহাজারির ইনচার্জ বেলাল উদ্দিন, চন্দনাইশ শাখার ইনচার্জ নুরুল ইসলাম, আনোয়ারা শাখার ইনচার্জ মাষ্টার ইউছুপ।
মাহে রমজান শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল এবং উন্নয়ন সভায় বক্তারা বলেন রমজানের শিক্ষা জীবনের প্রতিটি কর্মক্ষেত্রে বাস্তবায়ন করতে না পারলে আমাদের জন্য মাহে রমজান বৃথা হবে। রমজান মাস মুসলমানদের শিক্ষা ও প্রশিক্ষণের মাস। এ মাস থেকে শিক্ষা নিয়ে এবং এ মাসে জীবন গঠনের মাধ্যমে মানুষের সারা জীবনের শিক্ষা অর্জন করতে হবে। ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লি: হালাল ও বৈধ ব্যবসার মাধ্যমে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।