পটিয়ায় পারফেক্ট চাইন্ড কেয়ারের পুরস্কার বিতরণী সম্পন্ন

প্রকাশ:| মঙ্গলবার, ১৪ নভেম্বর , ২০১৭ সময় ১০:২৩ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি
পটিয়ায় পারফেক্ট চাইল্ড কেয়ার স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল দুপুরে পটিয়া পৌরসদরের কিং অব পটিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে পটিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা গোফরান রানা বিভিন্ন ইভেন্টে বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
পারফেক্ট চাইল্ড কেয়ারের পরিচালক মুহাম্মদ আবছার উদ্দীনের সভাপতিত্বে ও চাইল্ড কেয়ারের অধ্যক্ষ নাছিমা আকতারের সঞ্চালনায় অনুষ্টিত উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন আর বি গ্লোবাল ব্যাংক পটিয়া শাখার ব্যবস্থাপক ফয়সল মোহাম্মদ, কোয়ান্টাম ফাউন্ডেশন পটিয়া শাখার অর্গানাইজার তাহমিনা আকতার, সাংবাদিক শফিউল আজম, সাংবাদিক গোলাম কাদের, পারফেক্টের পরিচালক মুজিবুর রহমান। বিদ্যালয়েল শিক্ষক রিনা আকতার, শাহনাজ আকতার, শুভ্রা বডুয়া, শারমিন আকতার, চুমকি সেন, সোলতানা রাজিয়া, পিংকি দত্ত, শারমিন খান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্লাস পার্টির এবং ৫ম শ্রেণীর বিদায়ী বেধাবী শিক্ষার্থীদের পুরস্কার ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে চাইল্ড কেয়ারের সকল শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও সুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি কাউন্সিলর গোফরানা বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। তাদেরকে সঠিকভাবে গড়ে তুলতে হলে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে তাতের দেহ ও মনের শক্তি বাড়াতে হবে। পড়া লেখার পাশাপাশি পরিবার ও সমাজে তাদের সুন্দর পরিবেশ দেয়া এবং নৈতিক শিক্ষা দানের আহবান জানান।