পটিয়ায় চুরি হওয়া কম্পিউটার ও ফ্যান উদ্ধার, আটক ১

প্রকাশ:| বুধবার, ১৮ মে , ২০১৬ সময় ১০:৪০ অপরাহ্ণ

চুরি হওয়া মাল
পটিয়া প্রতিনিধি॥
পটিয়া চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয় থেকে চুরি তিনটি ডেক্সটপ কম্পিউটার ও ২টি সিলিং ফ্যানের মধ্যে ৩টি কম্পিউটার ও ১টি সিলিং ফ্যান উদ্ধার করেছে পটিয়া থানা পুলিশ। বুধবার বিকেলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিদ্যালয়ের চুরি হওয়া কম্পিউটার ও সিলিং ফ্যান উদ্ধার করে।
জানাগেছে গত তিনমাস পূর্বে পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয় থেকে ৩টি কম্পিউটার ও ২টি সিলিং ফ্যান রাতে আধাঁরে কে বা কারা চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে পটিয়া থানায় বিদ্যালয়ের পক্ষ থেকে একটি অভিযোগ করা হয়। গতকাল এসআই মোঃ কুতুব উদ্দীন ও এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কমল মুন্সি হাট এলাকায় একটি দোকান থেকে মোঃ রিমন নামের একজনের মোবাইল ও কম্পিউটারের দোকান থেকে একটি কম্পিউটার উদ্ধার করা হয়। পরে তার স্বীরোক্তি মোতাবেক শ্রীমাই ও কৌয়াশ্যা পাড়া এলাকা থেকে আরো ২টি কম্পিউটার ও ১টি সিলিং ফ্যান উদ্ধার করা হয়। তবে আরো একটি সিলিং ফ্যান এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। আটক মোঃ রিমন কম্পিউটারটি কচুয়াই এলাকার জনৈক রিফাত ও ওয়াহিদুর পাড়া এলাকার মানিক থেকে কিনেছে বলে পুলিশকে জানান।
এ ব্যাপারে পটিয়া থানার সেকেন্ড অফিসার এসআই শাহ আলম জানান, আটককৃত রিমনকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানার পর ও সে নির্দোষ হলে তাকে ছেড়ে দেয়া হবে। এবং প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।