পটিয়ায় চুরির মামলায় রেস্তোরা কর্মচারী গ্রেপ্তার

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩ আগস্ট , ২০১৭ সময় ১২:০৬ পূর্বাহ্ণ

পটিয়া প্রতিনিধি:
পটিয়ায় প্রায় ৪ লাখ টাকা চুরির দায়ে গ্রেপ্তার হয়েছে বিজয় সেন (২৫) নামে এক যুবক। সে পটিয়া পৌরসদরের ৪নং ওয়ার্ড ব্রাক্ষ্মানপাড়া এলাকার রতন সেনের পুত্র। গত ৩১ জুলাই গভীর রাতে তাকে থানার মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। সে দীর্ঘদিন পটিয়ার অভিযাত রেস্তেুারা ‘নোঙর’ এর ক্যাশ ইনচার্জের দায়িত্ব ছিল। এ ব্যাপারে বিজয় সেনের বিরুদ্ধে নোঙর রেস্তেুার মালিক শওকত হোসেন খাদেমী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
পুলিশ সূত্রে জানা গেছে, নোঙর রেস্তেুারায় ক্যাশ ইনচার্জের দায়িত্ব পালন করে আসছিল বিজয় সেন। সাম্প্রতিক সময়ে সে ইয়াবা সেবনের সাথে জড়িয়ে পড়লে রেস্তেুারা কর্তৃপক্ষ তাকে বিভিন্ন সময়ে সতর্ক করে দেয়। পরবর্তীতে সে রেস্তেুারার মালিকের অঘোচরে বিভিন্ন সময়ে নগদ টাকা সরিয়ে ফেলে। বিষয়টি মালিক শওকত হোসেন খাদেমী বুঝতে পেরে গত ৩১ জুলাই বিজয় সেনকে আসামী করে মামলা দায়ের করে। একই দিন গভীর রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। নোঙর রেস্তেুারার মালিক শওকত হোসেন খাদেমী জানান, তার রেস্তেুারায় ক্যাশ ইনচার্জের দায়িত্বে থাকার সুবাধে প্রায় ৪ লাখ টাকা চুরি করে নিয়ে যায়। বিভিন্ন সময় সে ইয়াবা সেবন করলে তাকে সতর্ক করা হলেও সে কথা না শুনে নিয়মিত ইয়াবা সেবন করতো। এব্যাপারে পটিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার এসআই আরিফুল ইসলাম দোলন জানায়, চুরির দায়ে বিজয় সেনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।