পটিয়ায় চারদিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ

প্রকাশ:| মঙ্গলবার, ১৩ অক্টোবর , ২০১৫ সময় ১০:০২ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
কতপটিয়ায় চারদিন ধরে এসএম মাহিয়াদ নামের দশম শ্রেণীর এক স্কুল ছাত্র নিখোঁজ রয়েছে। সে পৌরসদরের ৫নং ওয়ার্ডের মৃত মো. আলমগীরের ছেলে। গত ১১ অক্টোবর দশম শ্রেণীর প্রাক-নির্বাচনী পরীক্ষা দেয়ার জন্য বাড়ি থেকে বের হলেও চারদিনেও তার কোন ধরনের খোঁজ মিলেনি। এব্যাপারে মাহিয়াদের মা বাদী হয়ে মঙ্গলবার পটিয়া থানায় একটি নিখোঁজ ডায়রি করে।

পরিবার সূত্রে জানা যায়, মাহিয়াদ পৌরসদরের আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ালেখা করে। গত ১১ অক্টোবর বাড়ি থেকে স্কুলের প্রাক-নির্বাচনী পরীক্ষা দেয়ার কথা বলে বের হলেও চারদিনেও বাড়ি ফিরেনি। স্কুল ছাত্রের পরিবার তাদের আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁিজর পর খোঁজ না মিললে মঙ্গলবার পটিয়া থানায় নিখোঁজ ডায়রি করে। নিখোঁজের মা দিলুয়ারা ইয়াছমিন জানিয়েছেন, গত চারদিন ধরে তার ছেলের কোন ধরনের খোঁজ পাওয়া যাচ্ছে না। পরীক্ষা দেয়ার কথা বলে বাড়ি থেকে বের হলেও মঙ্গলবার পর্যন্ত তাকে কোথাও পাওয়া যায়নি। আমরা এব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ ক্ষামনা করছি।
পটিয়া থানার ওসি রেফায়েত উল্লাহ চৌধুরী জানায়, এব্যাপারে থানায় নিখোঁজ ডায়রি করেছে। প্রশাসন স্কুল ছাত্রের খোঁজে তৎপরতা শুরু করেছে।