নয়জন মোটর সাইকেল আরোহীকে খুঁজছে পুলিশ

প্রকাশ:| রবিবার, ৮ অক্টোবর , ২০১৭ সময় ১০:১১ অপরাহ্ণ


চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার পরিকল্পনাকারীকে ধরতে নয়জন মোটর সাইকেল আরোহীকে খুঁজছে পুলিশ।গত শুক্রবার সকালে দক্ষিণ নালাপাড়ার নিজ বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে খুন করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্তকে।

নাম প্রকাশে অনিচ্ছুক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের একাধিক নেতা জানান, সিটি কলেজ ছাত্রলীগেমহিউদ্দিন চৌধুরীর অনুসারীদের প্রতিপক্ষ এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতার অনুসারীরাই সুদীপ্তকে পিটিয়ে মেরেছে।

ছাত্রলীগের মধ্যকার বিভেদ নিয়ে সুদীপ্ত ফেইসবুকে লেখালেখি করতেন। তাতেই ওই অংশের নেতারা তার প্রতি ক্ষিপ্ত হন বলে মনে করছেন অনেকে।

এই হত্যাকাণ্ডের তদন্ত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান,খুনিরা ১৫টি সিএনজি অটো রিকশা ও তিনটি মোটর সাইকেল নিয়ে দক্ষিণ নালাপাড়ায় ঢুকেছিল বলে তারা জানতে পেরেছেন।

এক কর্মকর্তা বলেন, “অটো রিকশায় থাকা লোকজনকে শনাক্ত করা না গেলেও তিন মোটর সাইকেলে আসা নয়জনকে শনাক্ত করা গেছে। তাদের ধরতে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালাচ্ছে।”

চট্টগ্রাম নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, “কেউ গ্রেপ্তার না হলেও তদন্তে দৃশ্যমান অগ্রগতি আছে। অচিরেই দেখা যাবে।”

সুদীপ্তের মা আন্না বিশ্বাস বলেছিলেন, সকাল সাড়ে ৭টার দিকে দুজন যুবক গিয়ে প্রতিবেশী এক নারীকে দিয়ে সুদীপ্তকে ডেকে আনান।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, বাড়ির ফটকের সামনে ১৫ থেকে ২০ জন যুবক সুদীপ্তকে ঘিরে ধরে এবং কয়েকজন তাকে পিটিয়ে আহত করে। হামলাকারীরা সুদীপ্তকে হামলার আগে এবং চলে যাওয়ার সময় কয়েক রাউন্ড গুলি চালায়। এরপর অটো রিকশা ও মোটর সাইকেল করে চলে যায়।