ন্যাপ নেত্রী জাহানারাকে দেখতে গেলেন এনামুল হক

প্রকাশ:| শুক্রবার, ১১ ডিসেম্বর , ২০১৫ সময় ০৮:০১ অপরাহ্ণ

ন্যাপ নেত্রী জাহানারাকে দেখতে গেলেন এনামুল হকবাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ)নেত্রী জাহানারা বেগমকে দেখতে তার বিএড কলেজের বাসভবনে যান ন্যাপ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হকসহ কেন্দ্রীয় ও জেলা নেতারা।

শুক্রবার অ্যাডভোকেট এনামুল হক অসুস্থ ন্যাপ নেত্রীর চিকিৎসার খোঁজ নেন। এ সময় তিনি জাহানারার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ভূয়সী প্রশংসা করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে প্রতিষ্ঠিত করতে তিনি অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে নারী জাগরণকে জাগ্রত করে একটি অসাম্প্রদায়িক সমাজতান্ত্রিক রাষ্ট্র গঠনে অপরিসমি ভূমিকা রেখেছেন।

এ সময় ন্যাপ কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সন্তোষ চৌধুরী, কেন্দ্রীয় ন্যাপের সহ-সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, সদস্য অ্যাডভোকেট আলী আহমদ নাজির, মহানগরী ন্যাপের ভারপ্রাপ্ত সভাপতি আলী নেওয়াজ খান, উত্তর জেলা ন্যাপের সাধারণ সম্পাদক অধ্যাপক শিব প্রসাদ, মহানগরী ন্যাপের সহ-সভাপতি বাপন দাশ গুপ্ত, বাংলাদেশ ছাত্র সমিতির সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ড. সৈয়দ এনায়েতুর রহমান, ন্যাপ মহানগরীর সম্পাদক মণ্ডলীর সদস্য মিটুল দাশ গুপ্ত, উত্তর জেলা ন্যাপের দীলিপ নাথ, ন্যাপ নেত্রীর ছোট ছেলে ডা. সৈয়দ গোলামুর রহমান মঞ্জু, সৈয়দ হাসান মুহাম্মদ বদরুদ্দোজা প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ