নৌকার পক্ষে উপজেলা যুবলীগ সভাপতির অবিরাম প্রচারণা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ২৩ জুলাই , ২০১৮ সময় ১০:৫৩ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:
আগামী ২৫ জুলাই অনুষ্টিত হতে যাচ্ছে বহুল আলোচিত কক্সবাজার পৌরসভা নির্বাচন। নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের ময়দানে রয়েছেন কক্সবাজার জেলা আ’লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। এ নির্বাচন নিয়ে ইতিমধ্যে কক্সবাজার জেলা থেকে আগত আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনসহ সাধারণ জনগণ অবিরাম প্রচারণা চালাচ্ছে তার পক্ষে। এরই ধারাবাহিকতায় পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম তার অনুগত নেতাকর্মীদের নিয়ে জেলার পৌরসভা ভিত্তিক বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ ও প্রচারণা চালিয়েছেন। প্রচারণার শেষ দিনে জাহাঙ্গীর আলমসহ তার সাথে থাকা দলীয় নেতাকর্মীদের অবিরাম প্রচারণা ও গণসংযোগ সবার নজর কেটেছে। কিছু সময় জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানসহ দলীয় সিনিয়র নেতৃবৃন্দের সাথে প্রচারণায় যোগ দিয়েছেন। তার অবিরাম প্রচারণায় আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।
জানা গেছে, গত ১৮ জুলাই পেকুয়া থেকে একদল সিনিয়র নেতাকর্মী নিয়ে জাহাঙ্গীর আলম কক্সবাজারে যান নৌকার প্রচারণার জন্য। সেই সময় থেকে অদ্যবধি জাহাঙ্গীর আলম পেকুয়া উপজেলা আ’লীগের সহসভাপতি টইটং ইউপির সাবেক চেয়ারম্যান এম শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, মাশুক আহমদ, আবুল শামা শামীম, নজুরুল ইসলাম সিকদার, কাজিউল ইনসান, শ্রমিকলীগ নেতা নুরুল আবছার, আবদুল ওদুদ, আ’লীগ নেতা ওসমাণ, হুমাইন, যুবলীগ নেতা শফিউল আলম, সেচ্ছাসেবকলীগ নেতা এসএম শাহাদত হোসেন, যুবলীগ নেতা নুরুল আজিম, জাফর আলমসহ শতাধিক দলীয় নেতাকর্মী তার সাথে কক্সবাজারে অবস্থান করছেন।
এ বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, কক্সবাজার জেলা আ’লীগ ও সহযোগি সংগঠনসহ উপজেলা ভিত্তিক সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জেলার জনপ্রিয় জননেতা মুজিবুর রহমানকে নৌকা প্রতিকের প্রার্থী হিসাবে মনোনয়ন দেওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীরা যার যার অবস্থান থেকে প্রচারণা ও গণসংযোগে যোগ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় নৌকা ও প্রিয় নেতার পক্ষে আমাদের অবস্থান। প্রতিটি পাড়া মহল্লা ও গুরুত্বপূর্ন পয়েন্টে আমরা প্রচারণা ও গণসংযোগ করেছি। সাধারণ জনগণ ও দলীয় নেতাকর্মীদের অভূতপূর্ব সাড়া পেয়েছি। সাধারণ জনগণ উন্নয়নের পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছেন। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধতা ইতিহাস সৃষ্টি করেছে। সুষ্টভোটে আমরা বিপুল ভোটে বিজয় ছিনিয়ে আনব ইনশাল্লাহ। আগামী ২৫ জুলাই নৌকার জয় নিয়ে ঘরে ফিরবো।


আরোও সংবাদ