নৌকাডুবিতে কমপক্ষে পাঁচজন নিখোঁজ, হালদায় তল্লাশি চালাচ্ছে ফায়ার

প্রকাশ:| শুক্রবার, ৮ জুলাই , ২০১৬ সময় ০৫:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় হালদা নদীতে যাত্রীবোঝাই একটি নৌকাডুবিতে কমপক্ষে পাঁচজন নিখোঁজ আছে। নিখোঁজদের সন্ধানে নদীতে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শুক্রবার (০৮ জুলাই) সকাল ১১টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফটিকছড়ির সুয়াবিল ইউনিয়ন থেকে যাত্রী নিয়ে হালদা নদী দিয়ে একটি নৌকা সুন্দরপুর ইউনিয়ন ঘাটে যাচ্ছিল। মাঝ নদীতে অতিরিক্ত যাত্রীবোঝাই নৌকাটি ডুবে যায়।

স্থানীয়ভাবে নিখোঁজ যে পাঁচজনের নাম পাওয়া গেছে তারা হল, উপজেলার ভুজপুর থানার পূর্ব সুয়াবিলের মৃত বজল আহমদের ছেলে নূরুল ইসলাম (৪৫), নূরুল আবছারের ছেলে আরমান (৮), মো.রুবেলের ছেলে ইমন (১৮) ও রহিম (১৩) এবং মো.হানিফের ছেলে রিজভি (১২)।

এদের সবার বাড়ি পূর্ব সুয়াবিল গ্রামে। ঈদুল ফিতর উপলক্ষে তারা আত্মীয়স্বজনের বাড়িতে বেড়াতে যাচ্ছিল বলে স্থানীয়রা জানিয়েছে।

চট্টগ্রামে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর শাহেদুর রহমান জানান, সকাল ১১টা ৪৮ মিনিটে তারা নৌকাডুবির খবর পান। এরপর দুজন ডুবুরি ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা নদীতে তল্লাশি চালাচ্ছে।

তবে ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিসের কর্মীরা নৌকাডুবিতে নিখোঁজের সংখ্যা আরও বেশি হবে ধারণা করছেন বলে জানিয়েছেন শাহেদুর রহমান।