নোয়াখালীতে কার-অটোরিকশায় আগুন

প্রকাশ:| মঙ্গলবার, ১০ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ১১:৫৩ অপরাহ্ণ

নোয়াখালীতে একটি প্রাইভেটকার ও একটি সিএনজি চালিত অটোরিকশায় আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় হামলায় আহত হয়েছে এক চালক।

মঙ্গলবার রাত সোয়া ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত পৃথক স্থানে এসব ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে জেলা শহর মাইজদীর নতুন বাসস্ট্যান্ড এলাকায় চালককে পিটিয়ে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ১১-৫১৭২) পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত। তারা ওই স্থানে একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
অটোরিকশায় আগুন
প্রাইভেটকারের চালক সোহেল (৩০) জানান, তিনি গ্যারেজ থেকে গাড়ি বের করে প্রধান সড়কে উঠে শহরের দিকে আসছিলেন। এসময় দু’জন মুখোশধারী তার গাড়ির গতিরোধ করে তাকে গাড়ি থেকে নামিয়ে মাথায় আঘাত করলে তিনি অচেতন হয়ে যান। পরে যখন জ্ঞান ফিরে তখন তিনি গাড়িতে আগুন জ্বলতে দেখেন।

অপরদিকে রাত সাড়ে ৯টার দিকে শহরের মাইজদী-সোনাপুর সড়কের দত্তেরহাট খাদ্য গুদামের সামনে একটি সিএনজি অটোরিকশায় আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, চালক দ্রুত অটোরিকশা থেকে নেমে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে শহরের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।