নেইমার এক সময় বিশ্ব সেরা ফুটবলার হবে-মেসি

প্রকাশ:| বৃহস্পতিবার, ২ অক্টোবর , ২০১৪ সময় ১১:৪৭ অপরাহ্ণ

মেসি নেইমারব্রাজিলের পোষ্টারবয় খ্যাত নেইমারের প্রশংসা করে বিশ্ব সেরা সুপারস্টার লিওনেল মেসি বলেছেন, নেইমার এক সময় বিশ্ব সেরা ফুটবলার হবে । বার্সায় নেইমারের এটা দ্বিতীয় বছর। কিন্তু এরই মধ্যে মাঠ এবং মাঠের বাইরে নেইমারের সঙ্গে আমার বেশ ভাল সখ্যতা গড়ে উঠেছে। সে অসাধারণ একটি ছেলে।’

৭ ম্যাচে বার্সেলোনার হয়ে ৬টি গোল করেছেন এবং ৬টি গোলের অ্যাসিস্ট করেছেন মেসি। লুইস এনরিকের অধীনে বার্সেলোনার খেলায় কিছুটা পরিবর্তন এসেছে স্বীকার করে মেসি বলেন, এ বছর আমি আমার খেলার ধরন বদলেছি, কারণ অন্য স্ট্রাইকাররা এখন সেন্টার পজিশনে খেলবে।

বিগত মৌসুমগুলোতে দুপাশে দুই উইঙ্গারের সামনে থেকে খেলতেন মেসি। এবার বক্সে থাকা দুই স্ট্রাইকারের পেছনে থেকে গোলের সম্ভাবনা তৈরি করছেন চারবারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টাইন অধিনায়ক।

বার্সেলোনার খেলার নতুন কৌশল সম্পর্কে মেসি বলেন, আগে আমরা উইঙ্গার নিয়ে খেলতাম। আগে আমাকে অ্যাসিস্ট করা হতো। এখন প্রতিপক্ষের বক্সে অন্য ফরোয়ার্ডরা থাকবে, আমাকে আগের চেয়ে বেশি পাস দিতে হবে।

গত মৌসুমে সান্তোস থেকে বার্সায় পাড়ি জমান নেইমার। এরপর থেকে মেসির সঙ্গে জুটি বেধে খেলে চলেছেন। নতুন মৌসুমে মেসি-নেইমার জুটিকে বলা হচ্ছে মানিকজোড়। আর এ মানিকজোড় তাদের জুটিকে গড়ে তুলেছেন বিশ্বের এক নম্বর জুটি হিসেবে।


আরোও সংবাদ