নেইমারের বিরুদ্ধে ভক্তের ক্ষতিপূরণ মামলা

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ ডিসেম্বর , ২০১৪ সময় ০৯:৫০ অপরাহ্ণ

এক ক্ষুব্ধ সমর্থকের রোষানলে পড়েছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা নেইমার! সান্তোস ছেড়ে বার্সেলোনায় যাওয়ার জন্য ব্রাজিলিয়ান সুপারস্টারের বিরুদ্ধে মামলা করেছেন লুসিয়ানো পেরেইরা নামে ওই ভক্ত।

২০১১ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তি সেরে ফেলেছিলেন নেইমার। সান্তোসের হয়ে খেলা নেইমারদের সামনে তখন ক্লাব বিশ্বকাপ। বার্সার সঙ্গে চুক্তি হওয়ায় কাতালানদের বিরুদ্ধে জ্বলে উঠতে দেখা যায়নি নেইমারকে। শেষ পর্যন্ত ফাইনালে মেসিদের কাছেই ৪-০ ব্যবধানে হেরে বসে সান্তোস। যা এখনও ভুলতে পারেননি লুসিয়ানো।

ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসের ওই সমর্থকের যুক্তি, নেইমারের সঙ্গে ম্যানচেস্টার সিটি, রিয়াল মাদ্রিদের কথাও তো চলছিল তখন। ওই দুই ক্লাবে না গিয়ে বার্সেলোনায় কেন গেলেন নেইমার? ওই সময় যে ক্লাব বিশ্বকাপে বার্সেলোনার বিরুদ্ধে খেলবে সান্তোস, সেটা জেনেও কেন ওই সিদ্ধান্ত নিলেন তিনি?

সান্তোস থেকেই উত্থান নেইমারের। তার এই আচরণ নিয়ে নৈতিকতার প্রশ্নও তুলেছেন লুসিয়ানো। প্রায় সাড়ে ছয় হাজার পাউন্ডের ক্ষতিপূরণও দাবি করেছেন তিনি।

লুসিয়ানোর কথায়, ‘আমি জাপানে ক্লাব বিশ্বকাপ দেখতে গিয়েছিলাম। ফাইনালের পর শুনেছিলাম, নেইমারকে বার্সেলোনা কিনে নিয়েছে। হতাশ হয়েছিলাম। নিজেকে প্রতারক মনে হয়েছিল তখন।’