নুর মুহাম্মদ হত্যা মামলায় ২জনকে জিজ্ঞাসাবাদ

প্রকাশ:| শনিবার, ১২ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৯:১৮ অপরাহ্ণ

পেকুয়া
মো: ফারুক, পেকুয়া প্রতিনিধি
পেকুয়ায় নুর মুহাম্মদ প্রকাশ কালা বদ হত্যা মামলায় সন্দেহজনক হিসাবে মান্নান নামের ২জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। প্রথমে সকালে মান্নান পিতা নুরুছ্ছফাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে মামলার বাদী আহমদ ছফার ভাইফু মান্নান পিতা নুরুছ্ছফাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। দুজনের বাড়িও উজানটিয়ার ঘোদার পাড় এলাকায়।
জিজ্ঞাসাবাদের দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা জুয়েল জানান, তাদেরকে সন্দেজনক হিসাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। দুজনের পিতার নাম ও নিজ নাম একই হওয়ায় দু ব্যক্তিকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে স্ব-স্ব ব্যক্তির পরিবারের কাছ থেকে অঙ্গিকারনামা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।
সূত্রে জানা গেছে, মান্নান নামের এক ব্যক্তি হত্যাকান্ডের স্বীকার নুর মুহাম্মদ প্রকাশ কালা বদকে হত্যার দুদিন আগে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তখন থেকে সে নিখোঁজ ছিল। তবে আসল কোন মান্নান তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেছে তা বের করার জন্যই হয়তোবা পুলিশ দু মান্নানকে জিজ্ঞাসাবাদ করেছে। তার মধ্যে মামলার বাদী আহমদ ছফার ভাইফু নুরুচ্ছফার ছেলে মান্নানকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এলাকাবাসীর ধারণা পুলিশ অবশ্যই এ হত্যাকান্ডের আসল ক্লু বের করতে পারবে আর নিরহ লোকজন হয়রানি থেকে বেঁচে যাবে।