নুর আলম পটিয়া আদর্শ স্কুলের শিক্ষানুরাগী সদস্য মনোনীত

প্রকাশ:| রবিবার, ২৩ জুলাই , ২০১৭ সময় ০৮:০৫ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
উপমহাদেশের প্রাচীনতম শিক্ষাপ্রতিষ্ঠান পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য মনোনিত হয়েছেন পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতি নুর আলম সিদ্দিকী। শনিবার বিকেলে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রথম বোর্ড সভায় পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরীর সুপারিশক্রমে নুর আলম সিদ্দিকীকে শিক্ষানুরাগী সদস্য হিসেবে মনোনীত করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান, নির্বাচিত সদস্য নজরুল ইসলাম, মোহাম্মদ সোলায়মান, অলক দাশ, আনোয়ার হোসেন, কৃঞ্চ মহাজন, শিক্ষক প্রতিনিধি, চন্দন কান্তি নাথ, সুনীল কান্তি বড়–য়া, শিখা রানী দেবী, দাতা সদস্য মৃদুল দেব প্রমুখ।
অনুভূতি ব্যক্ত করে যুবনেতা নুর আলম সিদ্দিকী বলেন, ‘১৮৪৫ সালে প্রতিষ্ঠিত এ বিদ্যালয় উপমহাদেশের একটি প্রাচীনতম বিদ্যাপীঠ। এটি শুধু শিক্ষাপ্রতিষ্ঠান নয়, এটি একটি ইতিহাসের বিশাল বটবৃক্ষ। এ বিদ্যাপীঠে আমাকে শিক্ষানুরাগী সদস্য মনোনীত করায় আমি পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী ও বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিদ্যালয়ের ধারাবাহিক সফলতা ধরে রেখে আগামীতে একটি আধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রচেষ্ঠায় এগিয়ে যাবো।’
উল্লেখ্য, নুর আলম সিদ্দিকী পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৪ সালে এসএসসি সম্পন্ন করে ১৯৯৬ সালে পটিয়া সরকারী কলেজে উচ্চ মাধ্যমিক শেষ করার পরে একই কলেজে ¯œাতক ডিগ্রি পড়াশোনাকালে কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন। রাজনীতির ধারাবাহিকতায় বর্তমানে তিনি পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি দেশের জাতীয় ও স্থানীয় বিভিন্ন সংকটে দাবী আদায়ের লক্ষ্যে আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা রেখে আসছেন।